Guddi: একবার-দুবার নয় বিয়েতে হ্যাট্রিক ক্রস করলো গুড্ডি! “মাঝে মধ্যে মনে হয় গুড্ডি উপহার পাবার লোভে বিয়ের পিঁড়িতে বসে”! হেসে কুটিকুটি দর্শক

ধারাবাহিকের গল্প টল্প এখন অতীত হয়ে গিয়েছে। এখন দেখার বিষয় কে পারছে কতটা লোক হাসাতে! সত্যিই তাই! কারণ এই ধারাবাহিকগুলো না থাকলে জানাই যেত না বিয়ে কতরকমে হয়! তাও আবার কতরকম ভাবে হয়! তাও আবার এক জীবনে কতবার হয়! এই যেমন এর খোদ প্রমাণ দিচ্ছে আমাদের “গুড্ডি” (Guddi)।

উড়ন্ত সিঁদুর, টুক করে ধরে খপাত করে বিয়ে এসবের মাঝে বেশ ইউনিক একটি বিয়ের চল শুরু করেন কিন্তু গুড্ডি। সেই প্রসঙ্গটা আগে একটু ব্যখ্যা করা যাক। আসলে একটা দুটো অন্য পরকীয়া, অন্য কারণে এই বিয়ে এসবই তো আসল চমক। ধারাবাহিকের লেখিকা, লীনা গাঙ্গুলির ধারাবাহিক মানেই হাজার একটা মজার ঘটনা। আসলে তাঁর লেখা সিরিয়াল দেখতে বসা মানেই দর্শকদের কিছু জিনিস জেনে নিতে হবে, এক তাতে প্যাঁচানো প্রেম কাহিনী থাকবে না, তা হবে না।

স্টার জলসার গুড্ডিও তার ব্যতিক্রম নয়! ত্রিকোণ প্রেম, পরকীয়া, নিজেকে নিজেই বিয়ে, অদ্ভুতুড়ে বিয়ে এসব তো থাকেই। এবার ধারাবাহিকের স্বভাব গল্পের গরু গাছে চড়িয়ে দেওয়ার। তার মাঝেই বিয়ের কতরকম কারসাজি। এই ধারাবাহিক খ্যাত বিয়ের মণ্ডপে নিজেকে নিজেই সিঁদুর পড়ানোর জন্য।
guuuuuuuuuuuuuu

এই বিয়ের সিন নিয়ে সোশ্যাল মিডিয়া এককালে কম তোলপাড় হয়নি। সেই ত্রিকোণ প্রেম। চরিত্রগুলো হল, অনুজ, গুড্ডি আর শিরিন। এই অনুজকে নিয়ে গুড্ডি, শিরিনের টানাটানির শেষ নেই। কিন্তু সেইখান থেকে একের পর এক পরিস্থিতিতে নিজেকে নিজেই সিঁদুর পড়িয়েছিলেন গুড্ডি। আর সেই সিন দেখে দর্শকদের কম ট্রলের শিকার হতে হয়নি।

এমন পরিস্থিতি হঠাৎ তৈরিই বা হয়েছিল কেন? চাপে পড়ে গুড্ডি ও যুধাজিতের মধ্যে বিয়ে ঠিক হয়। বিয়ের পিঁড়িতও তৈরি। কিন্তু খবর আসে বিয়ের দিনই গাড়িতে অ্যাকসিডেন্ট করে অনুজ। নিজের প্রিয় “স্যারজি”র এরকম খবর পেয়ে কি আর বিয়ে করতে পারত গুড্ডি? স্বাভাবিক ভাবেই বিয়ে থেকে চলে যায় হাসপাতালে। তার ফলে যুধাজিতের মাও এই বিয়ে বাতিল করে দেয়।
anuj 1

কিন্তু পরে শিরিন জানায়, সে সন্তানসম্ভবা। আর তাঁর পেটে অনুজের বাচ্চা আছে। সেইসব পরিস্থিতি থেকে সামলে যুধাজিতের সঙ্গে বিয়ে করেন। তারপর কেটে গিয়েছে অনেকগুলো সময়। মাঝে হয়ে গিয়েছে অনেক কিছু। যুধাজিৎকে আবার তো বিয়েই করছে গুড্ডি। কিন্তু এবারের বিয়েটা একটু আলাদা। দর্শকদের চোখে বাঁধা পড়েছে সেটা।
Screenshot 20230307 111631 Google

আর সেটা নিয়ে দর্শকরা রীতিমতো সোশ্যাল মিডিয়া তোলপাড় করে আলোচনা করে নিচ্ছে। যুধাজিৎকে এই বিয়েটা ওই জোর করে নিজেকে নিজেই সিঁদুর পরিয়ে দেওয়ার মতো বিয়ে নয়। বরং বিগত বেশ কিছু এপিসোড দেখে রীতিমতো বুঝতে পারছে যে এই বিয়েটা আর কাউকে দেখাবার জন্য নয়, মনে হচ্ছে সত্যি সত্যিই যুধাজিতের জন্য বিয়ের করছে।
PicsArt 03 06 08.29.28

কিন্তু সেসব তো ঠিকাছে! তবে এর মাঝে আপনারা গুলিয়ে ফেললেও দর্শক কিন্তু গুলিয়ে ফেলেনি যে কতবার বিয়ে হয়েছে গুড্ডির। এক দর্শকতো দিব্যি হিসেব রেখেছেন, আবার সেই হিসেব সোশ্যাল মিডিয়াতেও ছেড়ে দিয়েছেন। আসুন একবার আমরাও নজর বুলিয়ে নিই সেদিকে, “এই নিয়ে আর কত বার বিয়ে হলো গুড্ডির, গুনে নেওয়া যাক?
ক) মন্দিরে বিয়ে
খ) শিরিনের বিয়ে ভেঙে বিয়ে
গ) অনুজের suicide এর দিন বিয়ে
ঘ) আবার শিরিন অন্তঃসত্ত্বা জেনে, নিজে নিজে সিঁদুর পরে বিয়ে
ঙ) এখন আবার একটা ঢপের বিয়ে
মাঝে মধ্যে মনে হয়, গুড্ডি উপহার পাবার লোভে বিয়ের পিঁড়িতে বসে|”

তাহলে দেখছেন তো বিয়ে নিয়ে বেশ ভালোই প্রতিযোগিতা শুরু করে দিয়েছে গুড্ডি। আপনারাও ভেবে দেখুন, একবার বিয়েতে যদি মন না ভরে, বার বার বিয়ে করা এমন কিছু ব্যপার নয়…!

Back to top button