TRP : শিমুলকে আজ দশ গোল দিল গীতা! দেবে নাই বা কেন? ফাঁস সিক্রেট ফান্ডা

বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির (Bengali TV Serial) ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার সিরিয়ালের সাপ্তাহিক রেজাল্ট। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেরা দশটি সিরিয়াল। প্রকাশ্যে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকাও। এ সপ্তাহে টিআরপি তালিকায় জলসাকে দশ গোল দিয়েছে জি বাংলা।

৮:৩০ টার স্লট জি বাংলা ঠিক বরাদ্দ করেছে ‘কোন গোপনে মন ভেসেছ’কে। এই ধারাবাহিককে বেঙ্গল টপার করাই এই চ্যানেলের উদ্দেশ্য। এখন প্রশ্ন হল l ৬:০০ থেকে ৭:৩০ স্লটে কারা থাকছে? সূত্রের খবর, এই মুহূরিয়ে ‘ইচ্ছে পুতুল’ আর স্লট পাবে না। যদি বিয়ের ধামাকা আনে, একমাত্র তা হলেই টিয়ারপি বাড়তে পারে। কিন্তু ৬:৩০ টার স্লট যদি ‘গীতা LLB’ পাকাপোক্ত করে নেয়, তাহলে জি এর ওই স্লট পেতে কষ্ট হবে। বিয়েও আড়ম্বর ছাড়াই ‘গীতা LLB’ ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’কে হারিয়ে স্লট লিড হবে।

geeta llb

গীতা LLB- তে একদিকে টানটান গল্প। অন্যদিকে, ধামাকাদার এপিসোড। অন্যদিকে, ‘কার কাছে কই মনের কথা’য় ভালো এপিসোড হলেও এখন গল্পের খেই আগের মত নেই। বিশেষ করে শিমুল ও তাঁর বন্ধুর কাহিনির অস্তিত্বই এই মুহূর্তে নেই? এদিকে আবার, গীতার টিয়ারপি বাড়তেই ‘জগদ্ধাত্রী’ স্থানচ্যুত হল। অপরদিকে, নয়া প্রতিপক্ষ স্লট ধরে রাখতে পারবে কিনা সন্দেহ।

যদিও ‘নিম ফুলের মধু’ আর ফুলকি এখন খানিক সেভ জোনে। ৮:৩০ টায় ‘কোন গোপনে মন ভেসেছে’ ভালো কিছু করলে ‘আলোর কোলে’তে ধামাকা ব্যাক টু ব্যাক আনলে স্লট না পেলেও টিআরপি বাড়বে। ৯:৩০ টায় এখন ‘মিঠিঝোড়া’ কোনমতে হয়তো বিয়ের সপ্তাহে ৫+ যাবে কিন্তু পরবর্তী বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’ হতে পারে বলে মনে করছে নতুন ট্র‍্যাক ডান্স কম্পিটিশন।

আরও পড়ুনঃ আকাশনীল আর তারাড় সম্পর্কের কথা আঁচ করছে সন্ধ্যা, মহাপর্বেই কি সন্ধ্যার সামনে হবে সত্য উন্মোচন?

shimul parag madhubala

যদিও ‘মিলি’কে নিয়ে বিশেষ কিছু বলার নেই।এক্সপেরিমেন্ট করতে গিয়ে বেহাল দশা টিআরপির। যদিও ধারাবাহিকের কাহিনী ভাল। অর্জুনের মা ভাল কিছু কীরলে টিআরপি বাড়ার সম্ভবনাও আছে। ১০:৩০ স্লটে ‘মন দিতে চাই’ বেশিদিন টিকবে না সম্ভবত। ‘তুতে’ ওপেনিং এই বিশাল গ্যাপে স্লট পাবে কারন নতুন ট্র‍্যাক ভালো। তাই জি বাংলার উচিত খুব শীঘ্রই ৬:০০ টায় ব্লুজ লঞ্চ করা আর রামপ্রসাদ এর ব্যবস্থা করা কারণ জলসার খুঁটি এই দুই ধারাবাহিক। এ সপ্তাহে, শেষ মূহুর্তে জি ‘কোন গোপনে মন ভেসেছে’ কে ৬:৩০ টায় লঞ্চ করে দিতে পারে বলা যায় না।

Back to top button