Bangla Serial

Sreema Bhattacharjee: খড়ির থেকে লুকিয়ে প্রেম করছে দিদি দ্যুতি! সব হয়ে গেলো ফাঁস! এবার কী করবে রাহুল? গাঁটছড়ায় নতুন মোড়

জনপ্রিয় সিরিয়াল গাটঁছড়ার নায়িকা দূতির সমস্ত গোপন তথ্য একে একে ফাঁস করে দিলো রচনা।দুতি কার সাথে প্রেম করছে এবার সেটা দর্শক মহলের সামনে আনলো রচনা ।হ্যা আপনাদের প্রিয় দুতি মানে শ্রীমা প্রেম করছে ।

দূতি মানে শ্রীমা ভট্যাচার্য এখন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গাঁঠছড়াতে কাজ করেছে ।এই সিরিয়ালে তাকে আমরা পার্শ নায়িকা চরিত্রে যেমন দেখতে পাচ্ছি তেমন ই খলনায়িকা হিসেবেও দেখতে পাচ্ছি ।দূতি হিসেবে দর্শক মনে বেশ জায়গা করে নিয়েছে শ্রীমা ।

তাছাড়া ধারাবাহিকের পাশাপাশি তাকে বিভিন্ন ওয়েবসিরিসে ও আমরা দেখেছি ।এখন সে একটি নতুন প্রজেক্টের সাথে যুক্ত।দুতি আসলে রিয়েল লাইফে কেমন ,কি করে সব রচনা ফাঁস করে দিলো,দুতি কার সাথে প্রেম করে তা রচনা বিভিন্ন উদাহরণ দিয়ে দর্শক মহলে ফাস করে দিলো।লকডাউনে তাদের কিভাবে দেখা হত ,দুতি বাড়িতে কি কাজ করে সব কিছু গোপন ক্থা দর্শকের সামনে তুলে ধরলো রচনা।

আসলে দুতি মানে শ্রীমা দিদি নম্বর 1 খেলতে আসে এবং সেখানেই দূতির প্রথম সম্পর্কের কথা জানা যায় ।যদিও সে কিছুই বলতে চায় না পরে রচনা বিভিন্ন কথার মাধ্যমে তাকে জানায় এবং সে ও তখন বলতে বাধ্য হয় ।জানা যায় তার পরিবারের লোকরা ও এই সম্পর্কের ক্থা জানে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button