Gaatchora End: অন্যরকমভাবে শেষ করে দেওয়া হচ্ছে গাঁটছড়া! ক্লিক করুন এখানে, জানতে পারবেন সব

একের পর এক নতুন সিরিয়াল আসছে তার সঙ্গে শেষ করে দেওয়া হচ্ছে পুরনো সিরিয়াল। ফলে নতুন ধারাবাহিকের ভিড়ে হারিয়ে যাচ্ছে জনপ্রিয় চলতি ধারাবাহিকগুলো। একটা সময় ছিল যখন একটানা অনেকগুলো সপ্তাহ ধরে টিআরপিতে সেরা ছিল গাঁটছড়া। এমনকি বর্তমানে এটাই স্টার জলসার দ্বিতীয় পুরনো চলতি সিরিয়াল।

তবে এবার শেষ হচ্ছে এই সিরিয়াল। ইতিমধ্যে জানতে পেরেছি যে চুক্তি শেষ হয়ে যাওয়ার কারণে মে মাস পর্যন্ত শুট করতে পারবেন সোলাংকি। তারপর তাকে আর নাও দেখা যেতে পারে। তাই এপ্রিল মাসের ১৫-১৬ তারিখ করেই লাস্ট পর্ব টেলিকাস্ট হবে এই ধারাবাহিকের।

এখন প্রশ্ন কেমনভাবে শেষ হচ্ছে গাঁটছড়া? বর্তমানে দেখা যাচ্ছে তিনটি জুটির মধ্যে মিল হয়ে গেছে। হবার পর তাদের আবার বিয়ের আয়োজন করা হচ্ছে। কিন্তু সবকিছুর মাঝে এসেছে নতুন ভিলেন মৈনাক। এদিকে খড়ি প্রেগনেন্ট না হওয়া নিয়ে জমে উঠেছে গল্প।

Bengali serial
এবার আবার এক নতুন জল্পনা। শোনা গেছে, খড়ির সন্তানকে দেখিয়ে শেষ করে দেওয়া হবে গল্প। হ্যাঁ, সমস্ত সতি সামনে আসবে। সত্যি করেই মা হবে খড়ি। আর তারপর গল্প কয়েকটা বছর এগিয়ে গিয়ে শেষ করে দেওয়া হবে সিরিয়াল।

এদিকে মৈনাক ভালো হয়ে যাবে। শোনা গেছে এমনটাই। এবার এটাই জোর গুঞ্জন যে খড়ি ঋদ্ধির সন্তানকে দেখিয়ে হবে গল্পের হ্যাপি এন্ডিং। শেষে দেখতে পাবেন একটা হাসিখুশি সিংহ রায় পরিবার। আগামী পর্বে শুরু হবে এর অন্তিম সপ্তাহ। কে কে মিস করবেন খড়ি আর ঋদ্ধির গল্প? অবশ্যই জানান আমাদের কমেন্টে।

Back to top button