হরগৌরী পাইস হোটেল দেখা ছেড়েছেন ‘শঙ্কর’ ওরফে অভিনেতা রাহুল মজুমদার! অভিমান না দুঃখ কী হয়েছে অভিনেতার?

২০২২ সালের মাঝামাঝি সময় শুরু হয়েছিল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকের নায়ক ও অন্যতম চরিত্র ছিলেন ‘শঙ্কর’ ওরফে রাহুল মজুমদার (Rahul Majumdar)। সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিকের হাত ধরে রাহুলের পথচলা। বর্তমানে অভিনেতার শুটিং নেই। কাজে যাওয়ার তাড়াও নেই। দিন কাটছে কী করে?

এই মুহূর্তে কীভাবে অবসর যাপন করছেন অভিনেতা রাহুল মজুমদার?

অভিনেতা বলেন, ”এখন আমার রোজই রবিবার। সকালে একটু হয়ত বেলা করে উঠছি। তার পর জিম। স্ত্রী প্রীতি অন্তঃসত্ত্বা। ওর সাত মাস চলছে। এখন একটু বেশি যত্নের প্রয়োজন। তাই ওকে সঙ্গ দেওয়ার চেষ্টা করছি।’’ বাকি সময়টা কাটছে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে, ভাল ছবি ও সিরিজ দেখে।”

রবিবারেই রাহুল পৌঁছে গিয়েছিলেন বন্ধুর বাড়ি। একসঙ্গে মজা করে খেলা দেখবেন বলে। আগে সঙ্গে প্রীতি থাকতেন। এখন পারছেন না। রাহুল বউকেও মিস করেন। তিনি নেই তবে জমিয়ে চলছে পাইস হোটেলের শুটিং। রোজ ছোটপর্দায় আসছে ধারাবাহিকের নতুন পর্ব। ছেড়ে দেওয়ার পর দেখা হয়? একটু থেমে রাহুলের জবাব, ‘‘দেখছি না। দেখতে পারছি না। মনখারাপ লাগছে! তবে দেখব। আর দুটো দিন যাক।’’

রাহুল আরও জানিয়েছেন, ধারাবাহিকে আসছে ১৫ বছরের টাইম লিপ। মেয়ের বয়স্ক বাবা হিসেবে দেখা যেত তাঁকে। তিনি নিজেই বেশি বয়সী চরিত্র করতে রাজি হননি। নিজের ইচ্ছেয় ধারাবাহিক ছেড়েছেন। পরবর্তী কাজ নিয়ে কী ভাবছেন অভিনেতা?

আরও পড়ুন: বিদায়! সব শেষ হয়ে গেছে, youtube-এর দুনিয়া থেকে বিদায় নিলেন ইউটিউবার ঝিলম গুপ্ত! কেন জানেন?

বর্তমানে বেশির ভাগের পছন্দ সিরিজ। অনেকেই মনে করছেন নির্ঘাত কোনও সিরিজে কাজ পেয়েছেন বলেই ধারাবাহিক ছেড়েছেন। সত্যিই কি তাই? অভিনেতা বলেন, ‘‘ছবিতে ডাক পেয়েছি খুব ভুল খবর। আমি আপাতত কাজ থেকে দূরে থাকব। চরিত্র থেকে বেরোব। তারপর ছোটপর্দা, সিরিজ়, বড়পর্দা যে মাধ্যম ডাকবে, সাড়া দেব। তবে গল্প আর চরিত্র ভাল হওয়া চাই। আমি তত দিন পর্যন্ত অপেক্ষা করব।’’

 

Back to top button