Serial Shooting: বাংলা মিডিয়ামের পর এই নিয়ে দ্বিতীয়! ফের বিদেশের মাটিতে বাংলা সিরিয়াল! কোন ধারাবাহিকের শুটিং হতে চলেছে বিদেশে? 

বাংলা ধারাবাহিক(Bengali Serial) নিয়ে দর্শকদের(Audience) মধ্যে উত্তেজনা ভীষণভাবেই পরিলক্ষিত হয়। ধারাবাহিকে কোথায় কি হচ্ছে, কবে হচ্ছে এমনকী সেই ধারাবাহিকগুলিতে অভিনয় করা চরিত্রগুলির ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ দেখান দর্শকরা। আসলে বর্তমানে চলা বিভিন্ন ধারাবাহিককে নিজেদের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে নেন দর্শকরা।

বর্তমানে টেলিভিশনে একাধিক নতুন সিরিয়ালের আগমন ঘটেছে। আর সেই সমস্ত ধারাবাহিককে জায়গা করে দিতে সরতে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে। আসলে বাঙালি আপাদমস্তক টেলিভিশন প্রিয়। সন্ধ্যে হলেই বাড়ির ঠাকুমা-দিদিমা, মা-কাকিমারা বসে যান বিভিন্ন সিরিয়ালের সামনে। তাঁদের প্রিয় সিরিয়াল তালিকাও কিন্তু দীর্ঘ। বিভিন্ন সময় এক একটি ধারাবাহিক ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে।

আসলে টিআরপি তালিকাই বলে দেয় দর্শকের মনে জায়গা করে নিয়েছে কোন কোন ধারাবাহিক। আর যারা এই লড়াইয়ে জায়গা করে নিতে পারে না তাদের অসময়ে সরে যেতে হয়। আর তাই দর্শকদের মনোরঞ্জন করতে ধারাবাহিকগুলি মাঝেমধ্যেই বিভিন্ন চমক দেওয়ার চেষ্টা করে। কখনও সেটা রোম্যান্সের ট্র্যাক হতে পারে, কখনও বা কোথাও ঘুরতে যাওয়া। বহু ধারাবাহিকই শৈল শহর দার্জিলিংকে বেছে নেয় আবহাওয়া পরিবর্তনের জায়গা হিসেবে। আবার কোনও কোনও ধারাবাহিক পাড়ি দেয় বিদেশ।

কিছুদিন আগেই বাংলা টেলিভিশনের একটি ধারাবাহিক বিদেশে শুটিং করতে যায়। সেই ধারাবাহিকটি ছিল চ্যানেল স্টার জলসার। উল্লেখ্য, এর আগেও স্টার জলসা চ্যানেলের ‘ইস্টি কুটুম’ ধারাবাহিকটি হংকংয়ে শুটিং করতে গিয়েছিল। আর কিছুদিন আগেই ওই চ্যানেলের ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ তিন দিনের জন্য ব্যাংককে শুটিং করার উদ্দেশ্যে পাড়ি জমায়। বিশেষ করে হানিমুনের দৃশ্য শুটিং করার জন্য ব্যাংকক গিয়েছিলেন তাঁরা।

আর এবার ওই চ্যানেলের আর‌ও একটি ধারাবাহিক যাচ্ছে বিদেশে হানিমুনের শুটিং করতে। শোনা যাচ্ছে ‘হরগৌরী পাইস হোটেল’-এর কাস্ট এবার পাড়ি জমাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় জায়গা কক্সবাজারে। জানা যাচ্ছে, শংকর ও ঐশী হানিমুনের উদ্দেশ্যে পাড়ি দিচ্ছেন কক্সবাজার। যথারীতি এই খবরে দারুণ খুশি এই জুটির বাংলাদেশী ভক্তরা। বিয়ের পর অনেকদিন কাটলেও এবার একেবারে বিদেশে হানিমুন যাচ্ছে শংকর ও ঐশী।

images 36

Back to top button