Potol Kumar Gaanwala: হাতে মদের গ্লাস, ‘কচি বয়সে বেশি পেকে গেছে’ ছোট্ট পটল কুমার! আর ছোট নেই, ‘উচ্ছন্নে যাচ্ছে’ হিয়া দে

বাংলা টেলিভিশনে এমন কিছু কিছু ধারাবাহিক রয়েছে যেগুলো বাঙালির মনের মধ্যে চিরকালীন হয়ে গেঁথে গেছে। আর সেই সঙ্গে এমন কিছু কিছু চরিত্র রয়েছে যেগুলি দর্শকদের ভীষণ প্রিয়। আর তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক পটলকুমার গানওয়ালা।

উল্লেখ্য, হঠাৎই টেলিভিশনের পর্দায় একটি ধারাবাহিকে এই শিশু শিল্পীর দেখা মিলেছিল। তাঁর বয়স তখন ছয় কিংবা সাত।‌‌ আর ওই বয়সেই নিজের অভিনয় দক্ষতায় আট থেকে আশির মন জিতে নিয়েছিল সে। টিআরপি তালিকায় রাজত্ব করত তাঁর ধারাবাহিক “পটলকুমার গানওয়ালা।” আর এই ধারাবাহিকেই পটলের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিল “পটল” ওরফে “হিয়া দে”।

এখন তবে ধারাবাহিকের সেই ছোট্ট পটল আর ছোটটি নেই‌। অনেকটাই বড় সে। যাকে বলে টিনএজার। তবে শুধুমাত্র পটল কুমার গানওয়ালাই নয় একাধিক ধারাবাহিকে অভিনয় করেছে হিয়া‌। যেমন জলসার ফেলনা ধারাবাহিকে ফেলনা’র চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেয় হিয়া। এছাড়াও জি বাংলার ‘আলো- ছায়া’ ধারাবাহিকে আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

এমনকী অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’ ছবিতেও তেরো বছরের অন্তঃসত্ত্বা নাবালিকার ভূমিকায় অভিনয় করে হিয়া। সিনেমা সাফল্য না পেলেও প্রশংসিত হয়েছিল হিয়ার অভিনয়। এই অভিনেত্রী কিন্তু সোশ্যাল মাধ্যমে দারুণ রকমের সক্রিয়। সোশ্যাল মাধ্যমে তার ব্যাপক জনপ্রিয়তা।

অত্যাধুনিক পোশাক, নিত্যনতুন ফটোশুট ও টিকটক ভিডিও দিয়ে সোশ্যাল মাধ্যমে সব সময় সক্রিয় থাকে হিয়া। তবে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় নজিরবিহীন কটাক্ষের শিকার হতে হয় এই অভিনেত্রীকে। আর এবার ফের একবার কটাক্ষবিদ্ধ হল হিয়া দে।

সোশ্যাল মাধ্যমে সম্প্রতি লিটল ব্ল্যাক ড্রেস পরে ছবি দিয়েছিল অভিনেত্রী। দেখা যায় অভিনেত্রীর হাতে ধরা ছিল পানীয়ের গ্লাস। ক্যাপশনে হিয়া লিখেছিল, “আমি তোমাকে হিংসে করছি? তোমার এই ভুল ভাবনাকে দূর কর।”

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই বয়ে গেছে কটাক্ষের বন্যা। এখন‌ও ১৫ বছর বয়স পার করেনি তার আগেই হাতে ম’দের গ্লাস দেখে তাকে আইন মনে করিয়েছেন অনেকেই। এক‌ই সঙ্গে অনেকেই প্রশ্ন তুলেছেন তার বাবা-মায়ের দেওয়া শিক্ষা নিয়েও। আবার অনেকেই লিখেছেন ‘পটল ভীষণ পেকে গেছে’।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button