Gaatchora: যতই অনুরাগের ছোঁয়া আর জগদ্ধাত্রী হোক টিআরপিতে বেঙ্গল টপার কিন্তু সেরার সেরা সেই ‘গাঁটছড়া’! ঘটলো অবিশ্বাস্য ব্যাপার! উচ্ছ্বসিত ফ্যানেরা

প্রতিটি ধারাবাহিকেরই কিছু কিছু বিশেষ মুহূর্তের জন্য অপেক্ষায় থাকে দর্শকরা। এরমধ্যে একটি হল নায়ক-নায়িকার বিয়ের মুহূর্ত। যদিও এখন ধারাবাহিকগুলিতে বিবাহগুলি কো-ইন্সিডেন্ট হয়ে গিয়েছে। এছাড়াও একজনের মধ্যে অনেকবার বিয়েও হচ্ছে। তবুও এই বিয়ের মুহূর্তগুলো ধারাবাহিকগুলোর টিআরপি একটু বেশি বাড়িয়ে দেয়। এরমধ্যে একটি হল ‘গাঁটছড়া’।

প্রথম বিবাহ ঋদ্ধিমান সিংহ রায় ও খড়ির মধ্যে অনিচ্ছাকৃতভাবে হলেও সম্প্রতি হওয়া বিবাহ আরও বেশি খুশির নজির সৃষ্টি করেছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প আরও বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। খড়ি অসুস্থ হয়ে পড়লে তাকে সুস্থ করার চেষ্টায় লেগে পড়ে ঋদ্ধিমান। আর তার মাঝেই ঋদ্ধিমান- খড়ি একে ওপরের কাছে আসতে থাকে। খড়ি – ঋদ্ধিমানর এই মুহূর্তকে ভালোবাসতে ভরিয়ে দেয় দর্শকরাও। কারণ তাঁরাও চেয়েছিলেন তাদের মিল।

এবার হিন্দি আর তেলেগু ভাষাতেও গাঁটছড়ার বিয়ের এপিসোড ধামাকা করল। বিয়ের পর যেমন এই ধার্তবাহিকের টিআরপি বেড়ে গিয়েছে। ঠিক তেমনই তেলেগুতেও একই জিনিস হল। যদিও বাংলায় এখন টিআরপি কিছুটা কমে যেতে অনেকেই মনে করছে এই ধারাবাহিক এবার শেষের দিকে। তবে দর্শকদের মনে এতদিনে বেশ ভালো জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

এ সংক্রান্ত তথ্য একজন দর্শকের পোস্ট থেকেই আমরা বিশেষভাবে জানতে পারি। তিনি লেখেন, “গাঁটছড়ার বিয়ের এপিসোড বাংলাতে যেমন ধামাকা করেছিল হিন্দি আর তেলেগুতেও সেই ধামাকা করেছে,, বিয়ের পর থেকেই টপার হওয়া শুরু করেছিল বাংলায়,, আজকে তেলুগু তেও টপার গাঁট এর রিমেক,, একটা শো‌ তো সারা জীবন টপে থাকে না। বর্তমানে বাংলাতে গাঁটছড়া টিআরপিতে বাজিমাত করতে পারছে না,, তাই হয়তো খুব শীঘ্রই সুন্দরভাবে গল্পের শেষ করা হবে”।

Back to top button