Actress Removed: গাঁটছড়ার খড়ির পর এবার স্টার জলসার আরেক নায়িকা ছাড়লো কাজ! কিছু বিশেষ কারণে অভিনয় করতে পারবেন না, মুখ খুললেন অভিনেত্রী

টেলিপাড়ায় এখন ট্রেন্ডিং-এ সিরিয়াল বন্ধের হিড়িক। টিআরপির অভাবে একের পর এক চ্যানেলের জনপ্রিয় মেগা বন্ধ হচ্ছে। মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার ‘বালিঝড়’। পাশাপাশি শোনা যাচ্ছে, ‘সোহাগ জল’ও বন্ধ হতে চলেছে। অন্যদিকে কালার্স বাংলায় শেষ হয়েছে ‘ইন্দ্রাণী’র সফর। এরসাথে আরও কয়েকটি ধারাবাহিকের বন্ধ হওয়ার আশঙ্কা রয়েছে।

এরমধ্যে একটি হল ‘গাঁটছড়া’। এক একটা ধারাবাহিক বন্ধ হচ্ছে, আবার আসছে কিছু নতুন ধারাবাহিক। সম্প্রতি শুরু হতে চলেছে, দীপান্বিতা-সৈয়দ আরেফিনের নতুন মেগা ‘তুঁতে। পাশাপাশি স্টার জলসায় আসছে ‘বিয়ের ফুল’। প্রতি ধারাবাহিকের নায়ক-নায়িকা ঠিক করার জন্য লুক টেস্টিং করা হয়। সেই টেস্টিং-এ কিছুজনকে ব্যাড দেওয়া হয়।

আবার কিছু তারকা সিলেক্ট হওয়ার পর কিছু কারণে ধারাবাহিকটি করে না। এরূপ অনেকগুলি ধারাবাহিক রয়েছে, যেখানে নায়িকা হিসাবে অন্যজনকে বাছাই করা হয়েছিল, কিন্তু বর্তমানে নায়িকা অন্য। যেমন, একটি হল ‘মিঠাই’, যেখানে মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমীতৃষা কিন্তু প্রথম এই চরিত্রের জন্য বাছাই করা হয়েছিল ঐশ্বর্য সেনকে।

অন্যটি হল ‘গাঁটছড়া’, যেখানে খড়ির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি কিন্তু এই চরিত্রের জন্য বাছাই করা হয়েছিল সন্দীপ্তা সেনকে। আবার ‘গাঁটছড়া’তে বনির চরিত্রে বাছাই করা হয়েছিল শার্লি মোদককে কিন্তু পরে সেই চরিত্রে অভিনয় করেন অনুষ্কা গোস্বামী। অন্যদিকে ‘পঞ্চমী’ ধারাবাহিকে পঞ্চমীর চরিত্রে অভিনয়ের জন্য বাছাই করা হয়েছিল নবনীতা দাসকে কিন্তু তিনি পরে না করে দেওয়ায় ফের সুস্মিতা দে-কে বাছাই করা হয়।

Nabanita das official - YouTube
এবার আরও এক ধারাবাহিকের নায়িকার বদল হল। স্টার জলসায় আসতে চলেছে ‘বিয়ের ফুল’, যেখানে দুই নায়িকার মধ্যে একজন নায়িকার রোলে শার্লি মোদককে বাছাই করা হয়। কিন্তু তিনি এখন কাজ করবেন না বলে জানিয়েছেন। তাই আবার এই চরিত্রের জন্য নায়িকার খোঁজ হচ্ছে। অপর নায়িকার রোলে রয়েছেন নবনীতা দাস।

Back to top button