Star Jalsha Paribar: শুটিং হয়ে যাওয়ার পরেও টেলিভিশনের পর্দায় আসছে না স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! তবে কি এই বছর হবে না সম্প্রচার? আশাহত ভক্তরা

স্টার জলসা ও জি বাংলা এই দুই প্রধান চ্যানেলের পর্দায় একাধিক ধারাবাহিকের দেখা মেলে। আর বছরে একবার এই সমস্ত ধারাবাহিকগুলির মধ্যে থেকে বেছে নেওয়া হয় সেরা নায়ক, নায়িকা, সেরা পরিবার, খলনায়িকাদের। আর সেই অনুষ্ঠানগুলি দেখার জন্য উদগ্রীব হয়ে বসে থাকেন দর্শকরা।

যেমন কিছুদিন আগে হয়ে গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। কিন্তু এখনও হয়নি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডটি। তবে প্রতিবছরের ন্যায় এই বছরও হ‌ওয়ার কথা ছিল এই অ্যাওয়ার্ড শো’টির। ১৬ই মার্চ এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটির প্রোমো শ্যুট হয়ে যায়। কিন্তু এরপর ৮ই এপ্রিল মূল অনুষ্ঠানটির শুটিং হওয়ার কথা থাকলেও এপ্রিলের শেষ হতে চললেও এখনও তা হয়নি।

এতদিন হয়ে গেলেও এখনও পর্যন্ত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের কোন‌ও আপডেট‌ই নেই চ্যানেলে। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি দেখার জন্য চাতক পাখির মতো অপেক্ষা করে বসে রয়েছেন স্টার জলসার ভক্ত-অনুগামীরা। আসলে জলসার পর্দায় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়। এত তারকার সমাহার একসঙ্গে দেখার জন্য উৎসুক হয়ে থাকেন দর্শকরা।

উল্লেখ্য, আগে শোনা গিয়েছিল যে‌ জলসার পর্দায় এই অনুষ্ঠানটি ম্প্রচারিত হবে চলতি মাসের ৩০শে এপ্রিল।‌ আর সেই জায়গায় এখন‌ও প্রোমোটুকুও অন এয়ার হয়নি। তবে কি এই বছর দেখা যাবে না স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড? শোনা যাচ্ছে, আইপিএল চলার জন্য বর্তমানে ধারাবাহিক গুলির টিআরপি ভীষণই কম। আর এই সময় যদি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শোটি সম্প্রচারিত হয় তাহলে তা অনেক দর্শকই দেখবেন না। আর তাই আইপিএল শেষ হওয়ার পর দর্শকদের পুরো মনোযোগ পাওয়ার অপেক্ষা করছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ। আর তাই এই প্রোগ্রামটি দেখার জন্য এখনও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে স্টার জলসার ভক্ত আগামীদের।

Back to top button