Paribar Award: এবার সম্প্রচারিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! কবে? কখন? জানতে হলে ক্লিক করতে হবে

বাংলা টেলিভিশনে (Bengali Television) চলা ধারাবাহিকগুলি সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় বাঙালি দর্শকদের। বলা ভালো জীবনের অপর নাম এখন বাংলা ধারাবাহিক। আর এই কথা সার্থকও বটে। বাঙালি মা- কাকিমাদের সন্ধ্যে জমিয়ে দিতে এই ধারাবাহিকগুলি (Serials) অব্যর্থ, তাঁদের একঘেয়ে সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় যে ধারাবাহিকগুলো তা জীবন বদলের নামান্তরই বটে।

আর প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি! এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান। চলতি বছরেও আয়োজিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যওয়ার্ড পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি।

star jalsha paribar awards

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়! এবারেও সেই ধারাবাহিকতাতেই শুরু হয়ে গেছে এই অনুষ্ঠানের প্রস্তুতি পর্ব। এখানে ভোটের মাধ্যমে নিজেদের প্রিয় নায়ক, নায়িকা, ধারাবাহিককে ভোট দিয়ে এই মঞ্চে বিজয়ী হিসেবে দেখতে পারেন দর্শকরা। অনেকেই চান তাঁদের প্রিয় ধারাবাহিকের নায়ক নায়িকারাই যেন এই শ্রেষ্ঠ সম্মান হাতে তুলে নেন। সেরা বর, সেরা স্ত্রী, সেরা পরিবারের মতো ক্যাটাগরিতে লড়াই হয় একটি ধারাবাহিকের সঙ্গে অন্য ধারাবাহিকের।

গত ২৬শে মার্চ সন্ধ্যা টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আর এবার আসতে চলেছে বহু প্রতীক্ষিত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি।

শোনা যাচ্ছে, ২০২৩ সালের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড সম্প্রচারিত হবে চলতি মাসের ৩০শে এপ্রিল।‌ এই অনুষ্ঠানটির জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন স্টার জলসা অনুগামীরা। অতি শীঘ্রই পর্দায় আসতে চলেছে দর্শকদের অত্যন্ত প্রিয় এই অনুষ্ঠান। বিভিন্ন চরিত্রে দারুণ অভিনয়ের জন্য পুরস্কৃত হবেন আপনার প্রিয় অভিনেতা অভিনেত্রীরা। মিস করবেন না কিন্তু। যদিও এই তারিখটি এখনও অনুমান সাপেক্ষ। অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Back to top button