Bangla Serial

শেষ চালে বাজিমাত! সত্যকে সামনে এনে সাহেবকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত চিঠির, কি হতে চলেছে গল্পের নয়া মোড়ে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলি মধ্যে এক অন্যতম ধারাবাহিক হল সাহেবের চিঠি। এই ধারাবাহিকে সাহেব হলেন একজন রকস্টার গায়ক, যে খুবই জনপ্রিয়। তার মনমুগ্ধকর কন্ঠের জন্য তাকে সবাই খুব ভালোবাসে। ভক্তদের কাছে তাই সে ভগবান। কিন্তু এই সাহেবের জীবনে সবটা এতো সহজ নয়, এর পেছনে রয়েছে একটি ট্র্যাজেডি, সেই ট্র্যাজেডিকে ঘিরেই ধারাবাহিকের মূল গল্প।

অন্যদিকে ধারাবাহিকের নায়িকা ‘চিঠি’ একজন পোস্ট ওম্যান, সবার চিঠি ফেরি করে সে। আর তার দরুন একদিন সাহেবের সঙ্গে দেখা তার। এক ভক্তের চিঠি নিয়ে আসে সাহেবের কাছে। যার শেষ ইচ্ছা সাহেবকে একবার চোখের দেখা দেখার। তখনই সে জানতে পারে, সাহেবের পা নেই! এক দুর্ঘটনায় সাহেব তার পা হারিয়েছে। চিঠির কথায় মনের জোড়ে সাহেব তার ভক্তদের জন্য উঠে দাঁড়াবে ঠিক করে।

ধারাবাহিকে ‘সাহেবে’র চরিত্রে অভিনয় করছেন ‘মোহর’ খ্যাত জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন। তাঁর বিপরীতে নায়িকা ‘চিঠি’র চরিত্রে অভিনয় করছেন সাঁঝের বাতি খ্যাত টেলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। অন্যদিকে খোলনায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার, যিনি রাইমার চরিত্র করছে। অন্যদিকে রাইমা হলেন সাহেবের খুব কাছের বন্ধু, গ্ল্যামারাস নায়িকা।

ধারাবাহিকে দেখানো হয়েছিল, সাহেবর সন্দেহ চিঠির উপর ,কিন্তু এবার নতুন প্রোমোতে এল চমক। ৩০ সেকেন্ডের মধ্যে প্রমান করে দিল ‘চিঠি’, যে সাহেবের দুটো দুর্ঘটনাই রাইমা চক্রান্ত করে করিয়েছে। তাদের কথা রেকর্ড করে সাহেবের কাছে তুলে দিল সে। এবার দেখার বিষয় সাহেব কি সিদ্ধান্ত নেবে।

অন্যদিকে চিঠি সাহেবের চোখ খুলে দিয়ে আসল সত্যিটা সামনে এনে সাহেবকে ছেড়ে চলে যাওয়ার কথা বলে। তবে সাহেব বাঁধা দিতে যায়। পরবর্তী পর্বই বলতে পারে আদোও সাহেব চিঠিকে আটকাতে পারবে কিনা? আবার নতুন করে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হবে কিনা? তবে তা জানার জন্য পরের পর্বগুলি দেখা প্রয়োজন। সময়ই বলছে কোন দিকে ঘুরতে চলেছে গল্পের নয়া মোড়?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button