Haragouri Pice Hotel: বাংলা টেলিভিশন জুড়ে বেবি ট্রেন্ড ঐশানি বাদ যায় কেনো? এবার নতুন গল্প নিয়ে আসছে হরোগৌরী পাইস হোটেল! গল্প লিপ নিচ্ছে

বাংলা সিরিয়ালে এখন প্রতিযোগিতা যেভাবে বেড়ে গেছে তাদের প্রতিদিন নতুন নতুন চমক না হলে সিরিয়াল দেখবে না কোন দর্শক। তাই একের পর এক সিরিয়াল জুড়ে চলছে নতুন নতুন ধামাকা এপিসোড। কোথাও নতুন বাচ্চা আসছে আবার কোথাও ডিভোর্স আবার কোথাও সিরিয়াল শেষ হয়ে যাওয়ার জল্পনা উঠছে।

একটা সময় ছিল যখন বাংলা টেলিভিশনে ছিল বিয়ের ট্রেন্ড। সব সিরিয়াল এই তখন একেবারে একনাগাড়ে চলছিল বিয়ে। কারুর একটা বিয়ে করে দুটো বিয়ে আবার কারো তার থেকেও তুই বেশি বিয়ে কিংবা গার্লফ্রেন্ড দেখানো হচ্ছিল।

আর এতে যে গল্পের টিআরপিতে ব্যাপক পরিবর্তন এসেছে সেটা প্রমাণিত। তাই এখন বাংলা সিরিয়ালে কম বেশি দেখা যায় কোন সিরিয়াল একটা নতুন কিছু শুরু করলেই বাকি সিরিয়ালগুলো তাদের অনুসরণ করতে শুরু করে দেয়। এই মুহূর্তে যেমন বলা যায় সিরিয়ালে চলছে তৃতীয় ব্যক্তির আগমন।

জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা সব ক্ষেত্রেই এই বিষয়টা লক্ষ্য করা যাচ্ছে প্রত্যক্ষভাবে। তবে তা থেকে একটু সরে গিয়ে আরো একটা বিষয় দেখা যাচ্ছে যেটা হলো বাচ্চার আবিষ্কার। একটা নতুন ট্রেন্ড এটা। সব সিরিয়ালের গল্প কিছুটা সময় এগিয়ে যাচ্ছে কারণ সিরিয়ালগুলো প্রায় শেষের দিকে।

ফলে এবার গল্পে এন্ট্রি নিচ্ছে নতুন প্রজন্ম। এবার সেই নিরিখে স্টার জলসার এই সিরিয়ালে আসছে নতুন গল্প। নাম হরোগৌরী পাইস হোটেল। সেখানে দেখানো হয়েছে শংকর এবং ঐশানির গল্প। কিন্তু এবার গল্প আরেকটু এগিয়ে যাবে এবং তাতে প্রবেশ করবে একটি নতুন বাচ্চা। এর থেকে মনে করা হচ্ছে, এই বাচ্চাটি হয়তো শংকর এবং ঐশানির। দিনের সেট থেকে অভিনেত্রী শুভস্মিতার সঙ্গে একটি বাচ্চার ছবি ভাইরাল হয়েছে।

Bengali serial

এবার এই নিয়ে এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “হরগৌরীতে সম্ভবত খুব শীঘ্রই লীপ ট্র্যাক আসছে ঐশানীর মেয়ের রোলে এই মিষ্টি পিচ্চি বাচ্চাটা থাকবে মেইবি ৭+ যেনো হয় এবার হেটার্সদের আরো জ্বালিয়ে দিক!”

Back to top button