Bangla Serial

Haragouri Pice Hotel: আগের সিরিয়াল হোম ডেলিভারি এবারে পাইস হোটেল! বিহান পাগলা এবার শান্তশিষ্ট শঙ্কর, চলে এলো হরগৌরী পাইস হোটেলের নতুন প্রমো, এক্কেবারে তোমায় আমায় মিলে ২

নতুনত্ব আনতে আর জি বাংলার সঙ্গে টক্কর দিতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসা এবং পুরনো ধারাবাহিক গুলোকে চটজলদি শেষ করছে অসম্পূর্ণভাবে। আসলে যে ধারাবাহিকগুলো অনেক সপ্তাহ হয়ে গেল স্লট লিড করতে পারছে না তাদেরকে সরিয়ে দিচ্ছে স্টার জলসা।

টেন্টের প্রযোজক সুশান্ত দাস এরকমই জানিয়েছিলেন। সেই কারণেই বৌমা এক ঘরকে তিন মাসের মধ্যেই পাততাড়ি গুটোতে হয়েছে। তারপরে কোপ পড়েছে মন ফাগুনের গলায়। খেলাঘর এইজন্যেই হয়তো বন্ধ হচ্ছে না কারণ টিআরপি তলা নিতে থাকলেও স্লট লিড করে যাচ্ছে।


তবে গুড্ডি শেষ হয়ে যেতে পারে হয়তো নয়তো আয় তবে সহচরীকে শেষ করে দেওয়া হবে আর তার জায়গায় নিয়ে আসা হবে নতুন ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। আজকেই দেওয়া হলো প্রমো আর এটা দেখলে আপনি বলবেন তোমায় আমায় মিলে দ্বিতীয় পর্ব ছাড়া কিছু নয়। যদিও এই ধারাবাহিকের নায়ক রাহুল মজুমদার দাবি করেছেন এটা তোমায় আমায় মিলে নয় এবং এটা ফ্যামিলি ড্রামা তবুও যারা তোমায় আমায় মিলে দীর্ঘদিন ধরে দেখেছে তারা প্রমো দেখলেই বলে দেবে এটা তোমায় আমায় মিলে।


এক আধুনিক ধারণার বৌমা সেকেলে শ্বশুরবাড়িতে এসে কিভাবে সেই শ্বশুরবাড়ির পুরনো ধ্যান-ধারণাগুলোকে পাল্টে দেয় সেটা নিয়েই মূলত গল্প। নায়কের ভূমিকায় তো রাহুল মজুমদার আর নায়িকার ভূমিকায় আছেন নবাগতা শুভস্মিতা। শংকর আর বৈশালীর জীবনের গল্প এটা। প্রোমোটা বেশ ঝাঁ চকচকে আর রাহুলের কথা শুনে বেশ অন্যরকম লাগলো।তবে শাশুড়ির ভূমিকায় কিন্তু সেই জাঁদরেল তুলিকা বসু নেই, রয়েছেন সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী মিঠু চক্রবর্তী।

তবে একটা ব্যাপার মানুষকে খুব চিন্তায় ফেলেছে যে এইভাবে যদি প্রতিমাসে জলসা তিন চারটা করে ধারাবাহিক আনে তাহলে খুব মুশকিল রয়েছে। এত নতুন সিরিয়াল মানুষ সহজে গ্রহণ করবে তো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button