Bangla Serial

Haragouri Pice Hotel: শংকর- ঐশানীর ফুলশয্যা! কাছাকাছি আসতেই মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশ! “পায়ে পড়ছি এটায় আর পর’কীয়ার জল ঢোকাবেন না”, প্রোমো দেখেই চটে গেলো দর্শক

স্টার জলসায় কয়েকদিনের মধ্যে দর্শকদের বেশ জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে ‘হরগৌরী পাইস হোটেল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে। এই সিরিয়ালের গল্প প্রথম থেকেই দর্শকের বেশ মন জয় করেছে। কিন্তু অনেকেই এই গল্পের মিল পেয়েছে পুরনো জনপ্রিয় ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’র গল্পের।

Horogouri Pice Hotel - Watch Episode 65 - Ushoshi's Day at the Pice Hotel  on Disney+ Hotstar
কিন্তু যত দিন গড়িয়েছে দেখা গেছে বেশ কিছুটা আলাদা এই গল্প। তবে বর্তমানে এই সিরিয়াল মানুষের মনে খুব ভালো মতো জায়গা করেছে। সেই সঙ্গে ধারাবাহিকের নায়ক শঙ্করের চরিত্রটিকেও অনেক বেশি পছন্দ করেছে দর্শক। তার কারণ সে প্রতিটা পদে পদে নিজের স্ত্রীর পাশে দাঁড়িয়েছে। এমনকি কেউ যদি তার স্ত্রীকে অপমান করার চেষ্টা করে সে তখন তার প্রতিবাদ করেছে সকলের সামনে। যা সত্যিই মন কেড়ে নিয়েছে দর্শকের।

Watch Horogouri Pice Hotel Season 1 Full Episodes on Disney+ Hotstar
তার সাথে সাথে দিনে দিনে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এবার একটি নতুন প্রমো দেখা গেল ধারাবাহিকের যা দেখে দর্শকরা বেশ উৎসাহিত। প্রসঙ্গত প্রমোতে দেখা যাচ্ছে শঙ্করের মা শংকর এবং ঐশানীর ফুলশয্যার আয়োজন করেছে সেখানেই শংকর ঐশানীকে বলছে যে সে তার স্বামী হওয়ার অধিকার কখনোই তার স্ত্রীর অমতে তার ওপর খাটাবে না। এই কথা বলে সে তার স্ত্রীর গলায় একটি মেডেল পরায় উল্টো দিকে ঐশানীও তাকে সেরার সেরা স্বামী বলে অন্য একটি মেডেল পরায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সবকিছু ঠিকঠাক চলার মধ্যেই হঠাৎ দেখা যায় একটি মেয়ের প্রবেশ। সে তাদের বাড়ির ঠিকানা জিজ্ঞাসা করে কিছু লোককে।আর তারপর তাকে যখন সেই খারাপ লোক তাড়া করে সে শঙ্করের নাম করে ছুটে এসে তাদের বাড়িতে ঢুকে পড়ে। কিন্তু সেই মেয়েটি কে তার মুখ দেখা যায়নি। তাই এবার ভক্তদের চিন্তা যে শংকর এবং ঐশানীর মাঝে তাহলে কি এটা নতুন কোন মানুষের প্রবেশ? তা জানা যাবে ২রা জানুয়ারির বিশেষ পর্বে। তাই পরবর্তী দিনেই জানা যাবে ধারাবাহিকে নতুন কি টুইস্ট আসতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button