Bangla Serial

তৃণার কোলে এলো পুত্রসন্তান! নাতির মুখ দেখতে পেলেন না অভিষেক

পুত্রসন্তানের জন্ম দিল গুনগুন। মুখোপাধ্যায় পরিবারে খুশির ঢেউ। সৌজন্য থেকে মিষ্টি, পটকা, জেঠাই সবাই খুশিতে ডগমগ। কিন্তু মেয়ের এই চরম খুশির দিন দেখে যেতে পারলেন না ড্যাডি।

পর্দার মেয়ের সন্তানের মুখ দেখার আগেই বিদায় নিয়েছেন ‘খড়কুটো’ ধারাবাহিকে সদ্য প্রয়াত চিকিৎসক ‘কৌশিক বসু’ ওরফে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাই এতো আনন্দের মাঝেও একটু মন খারাপ থেকেই গেছে দশক থেকে শুরু করে মুখার্জি বাড়ির সবার মনে।

গুনগুন’ ওরফে তৃণা সাহা যখন অন্তঃসত্ত্বা সেই সময়েই মৃত্যু হয় তার ড্যাডির। তাই সবাই মনে করে যে তাহলে হয়তো অন্য কাউকে আনা হবে সেই চরিত্রে।

কিন্তু না, পটকা’ ওরফে অম্বরীশ ভট্টাচার্য জানিয়েছিলেন, অভিষেক চট্টোপাধ্যায়ের পরিপূরক নেই। কাহিনিকার ধীরে ধীরে তাঁর মৃত্যুসংবাদ সামনে আনলেন। গুনগুন হাসপাতালে ভর্তি হওয়ার আগে মুখোপাধ্যায় পরিবারের সবাই জানতে পারেন, ডা. কৌশিক বসু মারা গিয়েছেন।

এদিকে বাস্তবে মা হওয়ার আগে রিল লাইফেই মা হয়ে গেলেন তৃণা। ড্যাডিকে কি মনে পড়ছে? নায়িকা জানান ড্যাডি থাকলে দৃশ্যগুলোই অন্য রকম হত। খুব মজা হত। এদিকে স্বামী নীল কি খুশি? তৃণা জানান নীল মজা করে জানতে চেয়েছেন যে কী হলো ছেলে না মেয়ে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button