Bangla Serial

মা হলো গুনগুন, মুখার্জি পরিবারের সদস্যরা ফেটে পড়ল আনন্দে! গুনগুনের ড্যাডি কি ফিরল তার সন্তান রূপে?

কিছু কিছু সিরিয়াল আমাদের ইমোশনের সঙ্গে ভীষণ ভাবে জড়িয়ে।সেই সিরিয়ালগুলো কিছু এখন শেষ হয়ে গেছে আবার কিছু চলছে চ্যানেলে কিন্তু ততটা গুরুত্ব পায় না। তবে একটা সময় এই সিরিয়ালগুলো প্রচুর টিআরপি দিয়েছে চ্যানেলকে। এখন টিআরপি কম হওয়ার কারণে সেগুলোর টাইম স্লট বদলে দেওয়া হচ্ছে।

এরকম একটা সিরিয়াল হলো স্টার জলসার খড়কুটো। আজ থেকে দুই বছর আগে শুরু হয়েছিল এই সিরিয়াল এবং শুরুর কয়েক সপ্তাহের মধ্যেই টিআরপি রেটিং তালিকায় দুর্দান্ত ফলাফল করতে শুরু করেছিল খড়কুটো। এমনকি বেশ কয়েক বার টপারও হয়েছিল। গুনগুন এবং সৌজন্যের কেমিস্ট্রি দর্শকের মধ্যে ভীষণ জনপ্রিয় হয়েছিল এছাড়াও গুনগুনের বাবার চরিত্রে অভিষেক চ্যাটার্জী কে দর্শকরা সাদরে আপন করে নিয়েছিল।

কিন্তু যতদিন গেল তত গল্প একঘেয়ে হয়ে গেল এবং মানুষ আস্তে আস্তে সিরিয়ালটাকে সরিয়ে দিলো মন থেকে।নতুন চরিত্রের অবতারণা, গল্পের গরু গাছে ওঠা মানুষ খুব ভালোভাবে নেয়নি খড়কুটোর গল্পকে।এই সন্ধ্যেবেলা সাড়ে সাতটার প্রাইম স্লট থেকে এই সিরিয়ালকে সরিয়ে দিয়ে দেওয়া হয় টাটকা দুপুরে। তবে এই সিরিয়ালের নির্দিষ্ট কিছু ফ্যানবেস আছে। তারা খড়কুটো রোজ মন দিয়ে দেখেন এবং খড়কুটোর কিছু কিছু এপিসোড এখন খুবই ভালো হয়।

 

আমরা সকলেই জানতাম গুনগুন সন্তানসম্ভবা। সে তার ড্যাডির মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছিল। এরপরে আমরা জেনেছি যে গুনগুনকে হসপিটালে ভর্তি করা হয় এবং আজকের এপিসোড দেখানো হবে যে গুনগুনের সন্তান হয়েছে।

 

 

গুনগুন একটি ফুটফুটে ছেলের জন্ম দিয়েছে। বাবা হল সৌজন্য। মুখার্জি পরিবারে আসল নতুন সদস্য। এই খবরে ভীষণ খুশি মুখার্জি পরিবার। মিষ্টি তো হাসপাতালেই আনন্দে ফেটে পড়ল। সৌজন্য কী করবে বুঝতে পারছে না। সবমিলিয়ে সে এক অভূতপূর্ব দৃশ্য। আজকের এপিসোডটা আশা করি খড়কুটোর ভক্তরা সকলেই দেখবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button