Guddi: গুড্ডি-অনুজের সম্পর্ক ভেঙে গিয়েও সংসারটা থেকে গেল আর গুড্ডি-যুধাজিতের সম্পর্ক থেকে গিয়েও সংসারটা ভেঙে গেল! অদ্ভুত খেল দেখালো “লীনা পিসি”

স্টার জলসার জনপ্রিয় এবং সকলের চর্চার কেন্দ্র ধারাবাহিক হল ‘গুড্ডি’। প্রথম দিন থেকেই ধারাবাহিকের গল্পে এসেছে নানান টুইস্ট। অবশেষে সব বাধা পেরিয়ে যুধাজিৎ-এর সঙ্গে গুড্ডির বিবাহ সম্পন্ন হয়েছে। তবে এই বিবাহ সম্পন্ন হওয়া সহজ ছিল না। গুড্ডির আগের স্বামী অনুজ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার। অন্যদিকে গুড্ডি যুধাজিৎ-এর সঙ্গে বিয়েতে সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে এখনও পারেনি।

কিন্তু তারপরও যারা ধারাবাহিকটি দেখেন, তাঁরা জানেন, যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছেন সর্বদা ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছেন। আর তা দেখেই দর্শকের মনে যুধাজিৎ-এর জায়গাটা অনেক বড় হয়ে যায়। সকলেই চান গুড্ডি যাতে অনুজকে ভুলে যুধাজিৎ-এর সঙ্গেই ভালোভাবে সংসার করেন। এবং যুধাজিৎ-গুড্ডির মিল হোক।

অন্যদিকে শিরিনের কুকর্মের জন্য অনুজ শিরিনকে বাড়ি থেকে চলে যেতে বলে, কিন্তু শিরিনের পেতে অনুজের বাচ্ছা থাকতে তা সম্ভব হয়নি। তাই না চাইতেও অনুজ শিরিনের সঙ্গে সংসার করতে বাধ্য হয়। অপরদিকে গুড্ডি আইপিএস অফিসারের ট্রেনিং নিতে যুধাজিৎ-কে ছেড়ে বাইরে চলে যায়। এই চারজন মানুষ এখন বিচ্ছিন্ন ভাবেই জীবন যাপন করতে শুরু করবে। এবার এটাই দেখার শেষমেশ কবে তাদের আবার মিল হয়।

সম্প্রতি পর্ব দেখে অনেক দর্শক অনেক মন্তব্য করেন। এরমধ্যে একজন একটি পোস্টে লেখেন,
“একদিকে শিরিন অনুজ এর সম্পর্ক যেটা ভেঙে গিয়েও সংসারটা থেকে গেল,,, আরেক দিকে গুড্ডি যুধাজিৎ এর সম্পর্ক যেটা থেকে গিয়েও সংসারটা ভেঙে গেল,,, যুধাজিৎ সব কিছুর উর্ধ্বে উঠে গুড্ডির সাথে সম্পর্ক রেখেই দিল”।

আরও বলেন, “যুধাজিৎ চরিত্রটা বরাবরই নিজের জায়গায় ঠিক থাকে,, আজ মায়ের বিরুদ্ধে গেলেও নিজের কাছে ঠিক থেকেছে সে,, গুড্ডি যাওয়ার মুহূর্তে বলে গেল একদিন যুধাজিৎ-এর বাবা ঠিক ফিরে আসবে,, এই ট্রেনিং-এর পরেই তার বাবা গুড্ডির হাত ধরে ফিরলে বেশ হয়,, দেখা যাক কি হয় চারটে জীবন চার দিকে ছড়িয়ে গেল এবার,,, দেখা যাক এরপর কীভাবে মিল হয় এদের”।

Back to top button