Guddi: সব ডাক্তারদের চাকরি গেলো! ডাক্তারি ফেল, গান শোনাতেই জ্ঞান ফিরলো! “ওরা অতি নিম্নমানের গাঁ’জা খায়”, গুড্ডি দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক

আজকাল বিনোদন মানেই সিরিয়াল আর সিরিয়াল দেখা মানেই চা, চপ,মুড়ি নিয়ে টেলিভিশনের পর্দার সামনে বসে পড়া। বিনোদনের কোন ত্রুটি হয় না কারণ এই চ্যানেল ওই চ্যানেল করে একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে।

কিন্তু দর্শকদের মন জয় করতে গিয়ে কখন যে সিরিয়ালে গল্পের গরু গাছে উঠে যায় সেটা সিরিয়াল নির্মাতারাও টের পায় না। কিন্তু এই সবটাই টিআরপি দখলের লড়াই। তাই কিছু সময় অবাস্তব বা ওদের প্রাকৃতিক বিষয়ে দেখাতে হয় সিরিয়ালের স্বার্থে।

এই যেমন এই মুহূর্তে স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিকে গল্পে ঢুকে পড়েছে জল। গুড্ডি সিরিয়ালের ক্ষেত্রে এই রকম বিষয় লক্ষ্য করা গেছে। সেটা নিয়ে তুমুল সমালোচনা এবং শোরগোল দুনিয়ায়। একেবারেই অবাস্তব একটা বিষয় দেখানোকে কেন্দ্র করে রীতিমতো রেগে গিয়েছে দর্শকরা।

গাঁ’জাখুরি বিষয় দেখানোকে কেন্দ্র করে তৈরি হয়েছে ঝামেলা। গুড্ডির গল্পে এখন এই মুহূর্তে একই রকম বিষয় দেখানো হয়েছে। নিয়মিত দর্শক তারা জানে গুলি লাগার পর হাসপাতালে ভর্তি রয়েছে অনুজ। অজ্ঞান থাকলেও সে বারবার গুড্ডির নাম নিয়ে চলেছে। এরপর ঘুড্ডি হাসপাতালে গেলে চিকিৎসকরা তাকে নিজের প্রিয় গান গেয়ে শোনাতে বলে। আর এতেই হয় আসল ফল। ক্রিটিকাল থেকে রীতিমতো জ্ঞান ফিরে আসে তার।

বাস্তবে ডাক্তারি ফেল এবং শুধুমাত্র গান গেয়ে রোগীকে সুস্থ করা যায় এটাই দেখাতে চাইছে এই সিরিয়াল। এড়িয়ে কেউ কেউ বলছে তাহলে ডাক্তাররা পড়াশোনা করা এবং চিকিৎসা করা ছেড়ে দিক। আবার কেউ কেউ বলছে গুড্ডি এবার গান গেয়ে রোগীকে সুস্থ করার হাসপাতাল খুলবে।

Back to top button