বিয়ের পর রেশমির সিঁথির সিঁদুর দেখে ক্ষেপে গেল শিরিন! গেল মুছে দিতে! শিরিনের গালে চড় মেরে অতীতের বদলা নিল গুড্ডি

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। সম্প্রতি নতুন অধ্যায় শুরু হয়েছে পুবলু ও রেশমীকে নিয়ে। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু।

এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক। তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি-অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে এসে গিয়েছে তৃতীয়জন অয়ন্তিকা। তবে বর্তমান কিছু পর্ব থেকে জানা গেল। অনুজ আর ঋতুরাজ অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী।

সে স্পষ্ট অয়ন্তিকার পরিবারকে জানায়, যে সে তাকে বিয়ে করতে পারবে না। আর অয়ন্তিকাও ঋতুরাজকে জোর করেনি। যদিও ঋতাভরীর মা গুড্ডি ঋতুরাজকে জানায়, সে তার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেবে না। কারণ গুড্ডি অনুজের পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না। আর তাই পুবলু অয়ন্তিকাকে বিয়ে করতে রাজি হয়। কিন্তু অয়ন্তিকা বুঝতে পারে, ঋতাভরীর মনে রয়েছে শুধুই ঋতুরাজ। যদিও ঋতাভরী সে কথায় শায় দেয়নি।

তবে ঋতাভরী জেনে গিয়েছে, ঋতুরাজই তার ছোট্ট বন্ধু পুবলু। কিন্তু মায়ের অতীতের কথা মাথায় রেখে সেও বিয়েতে অমত থাকে এবং হাসিমুখে ঋতুরাজ আর অয়ন্তিকার বিয়েতে আসে। এদিকে অয়ন্তিকা মনে মনে করে রাখে আলাদাই এক ফন্দি। আর সেই ফন্দি মতো ঋতুরাজের সঙ্গে বিয়ে হয় গুড্ডির। আর তখনই সেখানে শিরিন অর্থাৎ পুবলুর মা আসে ও রেগে গিয়ে গুড্ডির মাথা থেকে সিঁদুর মুছে ফেলতে চাইলে গুড্ডি এসে শক্ত করে তার হাত ধরে।

যে গুড্ডি এ বিয়ে অমতে ছিল, সেই মেয়ের সিঁদুর মুছতে বাধা দেয় এবং পুবলুর স্ত্রী হিসাবে ঋতাভরীকে পরিচয় দেয়। সেখানে ঋতুরাজও তার স্ত্রীকে যোগ্য সম্মান দিয়ে শিরিনকে অনেক কথা শোনায়। কিন্তু তাতেও শিরিন থামে না। গুড্ডি তার মেয়ের অপমান সহ্য করে না। এতদিন নিজের সমস্তকিছু হারিয়েছে শিরিনের জন্য। কিন্তু মেয়ের অধিকার ছিনিয়ে নিতে যেকোনো পরিস্থিতির সম্মুখীন হতে সে প্রস্তুত। একসময় শিরিনের জন্য চড় খেতে হয়েছিল গুড্ডিকে। এবার দর্শকরা চান, সেও সেই চড় ফিরিয়ে দিয়ে শিরিনকে যোগ্য জবাব যেন দেয়।

Back to top button