Guddi: পর’কীয়া দেখে ক্লান্ত দর্শক! শিরিনের ছেলের মাধ্যমে গুড্ডি অনুজের মিল হয়েই শেষ হচ্ছে গুড্ডি! হাঁপিয়ে উঠে এবার দাঁড়ি টানছেন লীনা পিসি

বিভিন্ন সময় বাংলা ধারাবাহিক কটাক্ষবিদ্ধ হয়েছে! আসলে বাংলা ধারাবাহিককে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে! আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং! উড়ন্ত সিঁদুরে বিয়ে, প্রশিক্ষণ ছাড়া বিমান চালানো বা বিমানে ঘটিগরম বিক্রি এইসব ভুরি ভুরি উদাহরণ! এরই মধ্যে সাম্প্রতিক উদাহরণ হল গুড্ডি ধারাবাহিকের অভিনেত্রী বা নায়িকা গুড্ডি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নিয়েছে! আর যা দেখে হাসির বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়!

তবে শুধু হাসি নয় সিরিয়াল দেখতে দেখতে রাগ‌ও ওঠে দর্শকদের! আসলে এখন বাংলা সিরিয়ালে ট্রেন্ড হয়ে গেছে নায়কের থাকবে একটি বউ এবং একটি প্রেমিকা! আর কি কাউকে ছেড়ে থাকতে পারে না! নায়ক কে পাওয়ার জন্য ভিলেন হয়ে ওঠেন প্রেমিকারা! তবে পর’কীয়ার এই নাটকে সবথেকে এগিয়ে রয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক গুড্ডি! পর’কীয়ার এক অন্য স্তরে চলে গেছে এই ধারাবাহিক! গুড্ডি, অনুজ, এবং শিরিনের সম্পর্কের সমীকরণ বোঝার থেকে শক্ত শক্ত অঙ্ক কষাও বোধ হয় সহজ!

এই ধারাবাহিকে পর’কীয়া দেখতে দেখতে অস্থির হয়ে উঠেছেন দর্শকরা! বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমের পাতায় এই ধারাবাহিককে বন্ধ করার আর্জি জানিয়েছেন তাঁরা! তবে সেই কথায় বিশেষ কর্ণপাত করেননি লীনা গঙ্গোপাধ্যায়! গুড্ডি ধারাবাহিকে যতই নতুন মোড় আসুক না কেন পর’কীয়া বন্ধ হয় না! সেই সঙ্গে টিআরপি তালিকাতেও অত্যন্তই খারাপ পারফরম্যান্স এই ধারাবাহিকের! পর’কীয়ার দেখানোর জন্যই এই ধারাবাহিক থেকে মুখ ঘুরিয়েছেন দর্শকরা!

বিভিন্ন ধরনের অদ্ভুত ঘটনা দেখিয়েও দর্শক আকর্ষণ না করতে পারায় এবার বন্ধের মুখে এই ধারাবাহিক বলে গুঞ্জন উঠেছে! এই ধারাবাহিকের হাত ধরে নয় বছর পর ছোট পর্দায় ফিরেছিলেন অভিনেতা রণজয় বিষ্ণু! কিন্তু ছোট পর্দায় তাঁর কামব্যাক যে খুব একটা সুখকর তা বলা যায় না! বিভিন্ন সময় ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি! এক নেটমাধ্যম ব্যবহারকারী সোশ্যাল মাধ্যমে লিখেছেন, ‘লীনাদির অশুভ স্লট ৬টার স্লট! গুড্ডি দেখে মনে হচ্ছে শীঘ্রই শেষ হবে।’ আর তখন থেকেই এই ধারাবাহিকের বন্ধ হওয়ার গুঞ্জন উঠেছে! সেই সঙ্গে স্টার জলসার পর্দায় নতুন শুরু হওয়ার নতুন ধারাবাহিক বালিঝড় ৫.৩০-এর স্লটে পরিবর্তিত হওয়ার আশঙ্কাও প্রকাশ করেছেন ওই ভক্ত!

Back to top button