Guddi: যুধাজিৎ-গুড্ডির জীবনে আগমন ছোট্ট রেশমির, দর্শকদের মন কেড়েছে তিন জনের রসায়ন! “শিরিন না বাচ্চাটাকে ব্যবহার করে দূরত্ব তৈরি করে”, আশঙ্কা দর্শকদের

বাংলা ধারাবাহিক (Bengali Serial) বিভিন্ন সময় কটাক্ষবিদ্ধ হয়েছে। আসলে বাংলা ধারাবাহিকে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে। আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং (Trolling)। আর প্রায় সব সময় দর্শকদের কটাক্ষের শিকার হয় ধারাবাহিক গুড্ডি (Guddi)। আসলে পরকীয়া (Extramarital affair), নায়কের খামখেয়ালিপনা দেখে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছিল দর্শকরা। এক দীর্ঘ সময় ধরেই এই ধারাবাহিক সমালোচনার(Criticism) শীর্ষে এই। তবে লিপ নিয়ে এই ধারাবাহিক নতুন করে পথচলা শুরু করেছে।

আসলে শুধু হাসি নয় সিরিয়াল দেখতে দেখতে রাগও ওঠে দর্শকদের! আসলে এখন বাংলা সিরিয়ালে ট্রেন্ড হয়ে গেছে নায়কের থাকবে একটি বউ এবং একটি প্রেমিকা। আর কি কাউকে ছেড়ে থাকতে পারে না। নায়ক’কে পাওয়ার জন্য ভিলেন হয়ে ওঠেন প্রেমিকারা। তবে পরকীয়ার এই নাটকে সবথেকে এগিয়ে রয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক গুড্ডি পরকীয়ার এক অন্য স্তরে চলে গিয়েছিল। অনুজের চরিত্রটি দেখতে একদমই পছন্দ করছিলেন না দর্শকরা।

guddi and reshmi

এই ধারাবাহিকে পরকীয়া দেখতে দেখতে অস্থির হয়ে উঠেছিলেন দর্শকরা।‌ বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমের পাতায় এই ধারাবাহিককে বন্ধ করার আর্জি জানিয়েছেন তাঁরা। তবে সেই কথায় বিশেষ কর্ণপাত করেননি লীনা গঙ্গোপাধ্যায়। গুড্ডি’র অনুজের প্রতি আদিখ্যেতা সহ্য হচ্ছিল না দর্শকদের। তাঁরা কিছুতেই মানতে পারছিলেন না যে যুধাজিৎ-এর মতো এত ভালো, পজেটিভ একটা চরিত্রকে ছেড়ে অনুজের মতো একজন লম্পটকে কি করে পছন্দ গুড্ডির? একাধিকবার নায়ক বদলের আবেদন করেছিলেন দর্শকরা।

অবশেষে হয়েছে নায়ক বদল। তবে যুধাজিৎ না অনুজ কে আসল নায়ক তা বুঝে উঠতে পারছেন না দর্শকরা। এর মধ্যেই আবার ভিলেন রূপে ফেরত এসেছে শিরিন। বিষ দিয়ে সে গুড্ডিকে মারতে চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। অন্যদিকে আবার গুড্ডি যুধাজিৎ-এর জীবনে এসেছে রেশমি। তাঁদের তিনজনের রসায়ন মনে ধরেছে ভক্তদের।

দর্শকদের আশঙ্কা, গুড্ডি-যুধাজিৎ-এর মাঝে দূরত্ব তৈরি করতে রেশমিকে না ব্যবহার করে শিরিন। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘মিষ্টি লাগছে এদের তিনজনকে। যুধাজিৎ এর সাথে দুষ্টু মিষ্টি ঝগড়াটা খুব সুন্দর ছিল। কিন্তু কেন জানি না মনে হচ্ছে শিরিন পরে এই বাচ্চাটাকে (রেশমিকে) ব্যবহার করবে গুড্ডি যুধাজিৎ এর মাঝে দূরত্ব তৈরি করার জন্য।’

Back to top button