Guddi: চমকাবেন না প্লিজ! পুবলু আর রেশমীর চরিত্রে ফিরছে প্রয়াত অনুজ অর্থাৎ রণজয় আর গুড্ডি নায়িকা! এবার ডাবল রোল! তাহলে গুড্ডি কি পাল্টে যাচ্ছে?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সবথেকে আজগুবি, গল্পের গরু গাছে ওঠা ধারাবাহিক হচ্ছে ‘গুড্ডি।’ এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা খারাপ ধারাবাহিকের তালিকায় হয়ত খুব প্রথম দিকেই থাকবে অনুজ-গুড্ডির ধারাবাহিক ‘গুড্ডি।’ দর্শকরা বিভিন্ন সময় বলেছেন এই ধারাবাহিক বন্ধ করে দিতে। কিন্তু তা করতে নারাজ লীনা দেবী।

আসলে একেবারেই গল্পের খেই হারিয়ে ফেলেছে এই ধারাবাহিকটি।প্রাথমিক পর্যায়ের মূল গল্প হারিয়ে গাঁজাখুরি ধারাবাহিকে পরিণত হয়েছে গুড্ডি‌। শুরুর গল্প আর বর্তমানের গল্পের সঙ্গে কোন‌ও মিল নেই এই ধারাবাহিকের। এই ধারাবাহিকের নায়িকা গুড্ডি এবং খলনায়িকা শিরিনের মধ্যে শুরুতে দেখানো হয়েছিল দিদি-বোনের সম্পর্ক। ‌বেশ ভালো ছিল সেই সম্পর্ক। কিন্তু এর মধ্যে অনুজকে ঢুকিয়ে পরকীয়ার জাল বোনেন লেখিকা। কিন্তু শেষের দিকে কার্যত জট পাকিয়ে ফেলেন। এখন দর্শকদের চোখে ভিলেন গুড্ডি। দর্শকদের কথায় এই গুড্ডির জন্য‌ই ঘর ভেঙেছে শিরিনের। আবার গুড্ডিকে ভালোবেসে কষ্ট পেতে হচ্ছে যুধাজিতকে। অনুজের মারা যাওয়ায় ভগ্নহৃদয় গুড্ডি যুধাজিতকে ডিভোর্স না দিলেও আর তার সঙ্গে সংসার করবে না বলে জানিয়ে দিয়েছে।

উল্লেখ্য, এইসব উদ্ভট সব ঘটনার মধ্যেই জন্ম নিয়ে নিয়েছে অনুজ-শিরিনের ছেলে পুবলু অর্থাৎ ঋতুরাজ।‌‌ আবার এরই মধ্যে কোথা থেকে সিরিয়ালে চলে এসেছে গুড্ডির পালিত মেয়ে রেশমি। উল্লেখ্য, এই অনুজের ছেলে পুবলু আর গুড্ডির মেয়ে রেশমি এখন একই স্কুলে পড়াশোনা করছে। আর এবার ধীরে ধীরে তাঁদের মধ্যে গড়ে উঠছে এক মিষ্টি প্রেমের সম্পর্ক। উল্লেখ্য, অনুজপুত্র একেবারে যোগ্য বাপের যোগ্য ছেলে হয়ে উঠছে। বিভিন্ন রোমান্টিক ডায়লগ তাঁর মুখে।

Guddi, Serial, Trolling, Star Jalsha, গুড্ডি, স্টার জলসা, রেশমী, অনুজ, পুবলু

শিশুদের ভালোবাসা দেখে অবাক নেটিজেনরা।‌ দর্শকরা কটাক্ষ করে বলছেন এ যে বাপকেও ছাড়িয়ে যাবে। তবে জানেন কী, বন্ধ হওয়া দূর এই ধারাবাহিকে আসছে এক বড় টুইস্ট। এবার জানা যাচ্ছে, পুবলু আর রেশমির আপডেটেড ভার্সন হয়ে পর্দায় ফিরছেন প্রয়াত অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু আর রেশমির লুকে শ্যমৌপ্তি। অর্থাৎ গুড্ডি আর রেশমি দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। এই খবরে চমকাতেই পারেন অবশ্য।

Back to top button