Guddi: অনুজের মৃত্যুর পর শিরিন এসেছে অবশেষে! পুবলুকে গুড্ডির কাছে থাকতে দেবে না শিরিন আর অনুজের বাবা! শুরু নতুন গল্প

লীনা গঙ্গোপাধ্যায়ের(Leena Ganguly) লেখনীতে বর্তমানে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয়, বিতর্কিত ধারাবাহিক হল ‘গুড্ডি(Guddi)।’ তবে দর্শকদের মতে নিজের প্রাথমিক পর্যায়ের মূল গল্প হারিয়ে একটি গাঁজাখুরি ধারাবাহিকে পরিণত হয়েছে গুড্ডি‌(Guddi)। যে গল্প দিয়ে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে ধারাবাহিকের গল্প। একটা সময় নায়িকা গুড্ডি এবং ভিলেন শিরিনের(Shirin) মধ্যে ছিল দিদি বোনের সম্পর্ক। সেই সুন্দর ভালো সম্পর্ককে নষ্ট করে পরকীয়ার জাল বুনেছিলেন লেখিকা।

দর্শকদের অভিযোগ ছিল শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করার চেষ্টা করছেন লেখিকা। এই ধারাবাহিকের মূল হিসেবে শিরিন, গুড্ডি এবং অনজ এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে। এরপর আবার হাজির হয় যুধাজিৎ নামের একটি চরিত্র যার সঙ্গে গুড্ডির বর্তমানে বিয়ে হয়েছে। তবে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও বারে বারে তাঁদের মধ্যে ঢুকে পড়ছে অনুজ। গুড্ডিও অনুজের স্মৃতি থেকে বেরোতে পারছে না। আবারও ভিলেন হয়ে এই ধারাবাহিকের ফিরে এসেছে শিরিন। ইতিমধ্যেই দেখার হয়েছে পুবলু নামে এক সন্তান রয়েছে অনুজ এবং শিরিনের জীবনে।

তবে গল্পের এই নতুন ট্র্যাক পছন্দ হচ্ছিল না দর্শকদের। আর তাই গল্প বদলালেন লেখিকা। দর্শকরা চাইছিলেন অনুজ এবং গুড্ডির মিল দেখিয়ে তাড়াতাড়ি শেষ হোক এই ধারাবাহিক। কিন্তু সেই গুড়ে বালি! দেখানো হল অনুজের মৃত্যু। অসুস্থ হয়ে প্রথমে বিছানায় শয্যাশায়ী হয়ে পড়ে অনুজ। কোমায় চলে যায় সে। আর এবার অনুজ নামক চরিত্রটিকে মেরে দিলেন লীনা গঙ্গোপাধ্যায়। নিয়ে এলেন অনুজের স্ত্রী শিরিনকে। তবে কি এবার গল্প শেষের দিকে? কিন্তু জানা যাচ্ছে এবার পুবলুকে নিয়ে দুই নারীর দ্বন্দ্ব সংঘাত দেখানো হতে পারে।

অনুজের মৃত্যুতে গুড্ডি শেষ হবে নাকি গল্প নতুন দিকে মোড় নেবে সেটাই এখন দেখার। কারণ গল্পে ফের ফিরেছে শিরিন। এই ধারাবাহিকের সাম্প্রতিক ট্র্যাক দেখে সোশ্যাল মাধ্যমে এক নেটিজেন লিখেছেন, ‘শিরিন এসেছে অবশেষে‌। পুবলুকে গুড্ডির কাছে থাকতে দেবে না শিরিন আর অনুজের বাবা।

গুড্ডির অধিকারও নেই রাখার দেখা যাক কি হয় তবে এবার সবাইকে দেখিয়েছে। অনুজের বাবা আর কেয়া ফুল কে কত দিন পর দেখলাম।

এই কঠিন সময় যখন সবাই গুড্ডিকে দোষারোপ করছে তখন যুধাজিৎ আবার protect করছে গুড্ডিকে।

শেষের দিকে সত্যি বলতে গুড্ডির বাড়াবাড়ির জন্য যুধাজিৎ অনুজকে অপমান করছিল অনুজ বারবার পুবলুকে নিয়ে আসতে চাইছিল গুড্ডি দেয়নি তাই অশান্তি বেড়ে গিয়েছিল।

তবে যুধাজিৎ অনুতপ্ত চলে যাওয়ার পর আর তো অভিযোগ থাকে না অনুজ সব কিছুর উর্ধ্বে চলে গেছে।’

Back to top button