Bangla Serial

Guddi: ডিভোর্স দেওয়া বৌ গুড্ডিকে রাতে একসঙ্গে জড়িয়ে ধরে বাসে যাচ্ছে অনুজ! ঘরে চোখের জল ফেলছে বর্তমান বৌ শিরিন, ‘গুড্ডিতে এটা কী ধরনের গল্প দেখানো হচ্ছে?’, হতবাক নেটপাড়া

ধুমধুম করে আজ থেকে বেশ কয়েক মাস আগে স্টার জলসায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক গুড্ডি। গল্প ছিল যে পাহাড়ি মেয়ে গুড্ডি পুলিশ অফিসার হবে। কিন্তু পরবর্তীকালে সেই ত্রিকোণ প্রেমের গল্প চলে এসেছে এবং গুড্ডি পুলিশ হওয়ার কথা ভুলেই গেছে। এর আগে সে অনুজ আর শিরিনের মাঝখানে চলে এসেছিল।

Watch Guddi All Latest Episodes on Disney+ Hotstar

ভালোই ছিল অনুজ আর গুড্ডি বিয়ে করে।মাঝখান থেকে আবার কোথা থেকে ডিভোর্স নিয়ে চলে আসা হলো। ডিভোর্স হয়েও গেল গুড্ডি সঙ্গে, কিন্তু নির্লজ্জ গুড্ডি দাঁড়িয়ে থেকে শিরিন আর অনুজের বিয়ে দিল। তাহলে তারপর তো গুড্ডি’র তাদের মাঝখান থেকে চলে যাওয়ার কথা কিন্তু তখন আবার অনুজের মনে গুড্ডির জন্য প্রেম জেগে উঠেছে।

Guddi 13 July full episode 2022 । গুড্ডি আজকের ফুল এপিসোড Guddi 13 July 2022

এখন তো দুর্দান্ত সব এপিসোড দেখানো হচ্ছে যা দেখে দর্শকের চোখ গোল গোল হয়ে যাচ্ছে। এর আগে হোস্টেলে একসঙ্গে রাত কাটিয়েছে রোজ এখন আবার নিশি ভ্রমণে যাচ্ছে দু’জনে। সেই দেখে নেটিজেনরা বলছে যে, বউকে ডিভোর্স দিয়ে তার সামনেই ধুমধাড়াক্কা করে আরেক বিয়ে করে বিয়ের কয়েক দিন পরেই সেই বউ ফেলে ডিভোর্স হওয়া বউকে নিয়ে নিশি ভ্রমণ করছে অনুজ যে নাকি একজন আদর্শবান পুলিশ অফিসার।

আসলে এর আগে গত বছর মিঠাই তে জি বাংলার পর ফুলশয্যা, এরকম একটি এপিসোড দেখানো হয়েছিল যেটা নিয়ে সেই সময় বিরোধীরা অনেক কথা শুনিয়েছিলেন। তাই এবার গুড্ডিকেও কথা শোনাতে ছাড়ছেন না অনেকেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button