Bangla Serial

Guddi: অবশেষে বিয়ের পিঁড়িতে গুড্ডি-যুধাজিৎ! অনুজ দিলো সবথেকে বড় উপহার! “এই ঘ্যানঘ্যান করা ছেলেটাকে বিয়েবাড়িতে রেখেছে কেনো ভন্ডুল করতে?” অনুজকে আবার দেখেই তেলে-বেগুনে জ্বলে উঠলো দর্শক

স্টার জলসার যে সিরিয়াল গুলি এই মুহূর্তে দর্শকদের নজরে রয়েছে তার মধ্যে অন্যতম আকর্ষণীয় হয়ে উঠেছে গুড্ডি। এতদিন অনুজের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ যেভাবে ঘনঘন পাল্টেছে এখন সেটা একেবারেই আলাদা। তোর এখন দুজনের মাঝে প্রবেশ করেছে তৃতীয় ব্যক্তি যুধাজিৎ।

Watch Guddi All Latest Episodes on Disney+ Hotstar
এই ছেলেটির সঙ্গে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে গুড্ডি। অনুজকে এক প্রকার দেখিয়ে দেখিয়ে এই বিয়ে করতে রাজি হয়েছে সে। আসলে এতদিন ধরে যেভাবে সে ব্রাত্য হয়েছিল নিজের কাছে এবার সেটাই সুদে আসলে ফিরিয়ে দিতে চাইছে গুড্ডি। এদিকে অনুজ এই নিয়ে একবার শিরিন আরেকবার গুড্ডি দুজনকেই বিয়ে করে থাকতে চাইছে।

একটা সময় এই কারণে দর্শকরা রীতিমত সিরিয়ালের নাম বদলে দিয়ে পর’কীয়ার হাড্ডি রাখার আবেদন করে শুরু করেছিল কারণ তারা এতটাই বিরক্ত হয়ে গিয়েছিল অনুজের আচরণে। অবশেষে সেই মানুষকে যখন বিয়ে করে পাল্টা জবাব দিতে চলেছে গুড্ডি তাতে বেশ খুশি দর্শকরা।

Guddi - Watch Episode 305 - Guddi's Ashirvad Begins on Disney+ Hotstar
সম্প্রতি পর্বে দেখা গেল এবার গায়ে হলুদের শেষে গুড্ডি আর যুধাজিৎ একান্তে নিজেদের মনের কথা শেয়ার করল একে অপরকে। তবে গায়ে হলুদের পর্বে দেখা গেছে অনুজকে। সিঁড়ির উপর থেকে অনেকক্ষণ ধরে সে লক্ষ্য করেছে এই গায়ে হলুদের অনুষ্ঠান তারপর থাকতে না পেরে নিচে নেমে এসেছে।

নিচে নেমে এসেই সে গুড্ডিকে লক্ষ্য করে বলে এই বিয়েতে তাকে কিছু উপহার দেওয়া হয়নি। তাই এবার অনুজ তাকে সবথেকে বড় উপহার দিতে চায়।

Guddi - Watch Episode 160 - Anuj's Sudden Reaction on Disney+ Hotstar
সেই উপহার হল গান। হ্যাঁ, নিজে গান গেয়ে অনুজ সেটি উপহার দিল গুড্ডি-যুধাজিতকে। এদিকে আবার বিয়েবাড়ির মাঝে অনুজের ন্যাকামি দেখে রেগে লাল হয়ে গেছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button