শেষ সপ্তাহেও রাঙা বউয়ের কাছে ফেল পঞ্চমী! গুড্ডির টিআরপি দিচ্ছে সিরিয়াল শেষের ইঙ্গিত! অনুরাগের ছোঁয়া হারাল সিংহাসন

হাজির হয়ে গেল বাংলা সিরিয়ালের ফলাফল। প্রতি সপ্তাহের এই বিশেষ দিনে বাংলা সিরিয়ালের ক্ষেত্রে তাদের রেজাল্ট সামনে আসে। কোন সিরিয়াল কতদূর এগিয়ে গেল এবং কে প্রতিযোগিতায় পিছিয়ে পড়ল সেটা বোঝা যায় এই টিআরপি ফলাফল থেকে। মাঝে মধ্যে দেখা যায় সেরা পাঁচে থাকা সিরিয়াল হয়তো কোন এক সপ্তাহে আজ সেই তালিকায় নিজেকে ধরে রাখতে পারল না।

এইসব ক্ষেত্রে সাধারণত সেই সিরিয়ালগুলির ক্ষেত্রে পরিণতি হয় অত্যন্ত খারাপ। সেক্ষেত্রে গল্প যতই হোক না কেন দর্শকদের পছন্দ না হলে তার সরিয়ে দেওয়া হয় অথবা সময় পাল্টে দেওয়া হয় এমনটাই দেখা যাচ্ছে বিগত বেশ কয়েক মাস ধরে যে কোন বাংলা চ্যানলের ক্ষেত্রে।

trp bengali serial star jalsha vs zee bangla

অবশেষে আজ এসে গেল সেই দিন। তাহলে আর অপেক্ষা না করে জেনে নেওয়া যাক আজ কি হল ফলাফল। প্রথমেই আসা যাক টপ ফাইভ লিস্ট নিয়ে। সেখানে ব্যাপক পরিবর্তন এসেছে। আগের সপ্তাহে অনুরাগের ছোঁয়া প্রথম স্থানে ছিল কিন্তু এই সপ্তাহে তাকে হারিয়ে জগদ্ধাত্রী এই স্থানে চলে এসেছে। বরাবর এই দুই সিরিয়ালের মধ্যে প্রথম আর দ্বিতীয় স্থান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলতে থাকে। তবে এখন পর্যন্ত জগদ্ধাত্রীর তুলনায় বেশিরভাগ ক্ষেত্রে টিআরপিতে প্রথম স্থানে এগিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া। তারপর রয়েছে সন্ধ্যাতারা। আগের সপ্তাহে এই সিরিয়াল ছিল পঞ্চম স্থানে আর এবার টপ ফাইভ তালিকাতেই নেই এই সিরিয়াল। এর স্থান দখল করেছে জি বাংলার নিম ফুলের মধু।

Bengali serial

পঞ্চমী শেষ এপিসোড ছিল এবং শেষ টিআরপি থাকায় দর্শকরা আশা করেছিল হয়তো কিছু খেল দেখাতে পারবে। কিন্তু সেই আশা রাখতে পারল না পঞ্চমী এবং রাঙা বউ তাকে ফেলে এগিয়ে গেল টপ ফাইভ তালিকায়। এদিকে গুড্ডি এত বিতর্কিত এবং আলোচিত সিরিয়াল হলেও কোনরকম ভাবেই প্রভাব ফেলতে পারল না। এখন তার স্থান সব থেকে নিচে রয়েছে এই মুহূর্তে চলতে থাকা সিরিয়ালগুলির মধ্যে।

এবার দেখা যাক এই সপ্তাহের সেরা পাঁচ:

১মঃ জগদ্ধাত্রী (৮.১)
২য়ঃ অনুরাগের ছোঁয়া (৮.০)
৩য়ঃ ফুলকি (৭.৯)
৪র্থঃ রাঙা বউ (৭.৫)
৫মঃ নিম ফুলের মধু (৭.৪)

Back to top button