শেষ হচ্ছে ‘গুড্ডি’? কবে শেষ সম্প্রচার? জানাল প্রোডাকশন হাউজ

সকল বাধা-বিপত্তি পেরিয়ে শেষমেশ এক হয়েছে গুড্ডি-অঙ্কুশ! এরআগেও যদিও আমরা অনেকবার গুড্ডির বিয়ে দেখেছি। তবে এই বিয়েটা দর্শকদের জন্য বেশ অন্যরকম। কেউ সেটাকে ভালোভাবে দেখছেন, আবার কেউ সেটা নিয়ে শুরু করে দিয়েছেন ট্রোল। কিছুদিন আগেই দর্শকদের অবাক করে ‘গুড্ডি’তে এসেছিল এক নতুন ট্যুইস্ট। দীর্ঘ ১৮ বছর পর ফিরে আসে অনুজের মতো দেখতে হুবহু এক ব্যক্তি। প্রথমে গুড্ডি (Guddi) তাকে অনুজ ভাবলেও পড়ে সে বুঝতে পারে নতুন আসা ব্যক্তিটি অনুজ নয়, বরঞ্চ সে সন্ত্রাসবাদীর সঙ্গে যুক্ত। নতুন এই ব্যক্তির নাম অঙ্কুশ ভাটিয়া।

প্রথমে অঙ্কুশকে গুড্ডি নিজেই পুলিশের হাতে তুলে দেয়। পরে গুড্ডি নিজেই তার হয়ে আদালতে লড়ে তাকে নির্দোষ প্রমাণিত করে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। অনুজের মৃত্যুর কিছুদিনের মধ্যেই ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ।

Bengali serial

গুড্ডি-অঙ্কুশের গাঁটছড়া

মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করে দর্শক। সবকিছু ঠিকই যাচ্ছিল, হঠাৎ গুড্ডির জীবনে ফিরে আসে অনুজের মতো দেখতে আরেক ব্যক্তি অঙ্কুশ। গুড্ডি অঙ্কুশকে খুনের দোষারোপ থেকে মুক্ত করে। আর তারপরই গুড্ডি সিদ্ধান্ত নেয় সে অঙ্কুশকে বিয়ে করবে। তাদের বিয়েও ভালোভাবে সম্পন্ন হয়।

ইতির পথে গুড্ডি

গুড্ডি অঙ্কুশের বিয়ের পর অনেকেরই মনে হয়েছে ‘গুড্ডি’ এবার শেষের পথে এগোচ্ছে। স্টার জলসায় শুরু হচ্ছে ফের একটি নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি এবং নবাগতা মৌমিতা সরকার। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে মৌমিতা সরকারকে। অভিনেত্রী পেশায় একজন মডেল ছিলেন। সেখান থেকেই টেলি জগতে পা রাখতে চলেছেন তিনি। আর এই ধারাবাহিক শুরু হওয়ার কথা শুনে অনেকেরই মনে হয় ‘গুড্ডি’ শেষ হবে।

Bengali serial

কবে শেষ হচ্ছে গুড্ডি?

দর্শকদের জন্য এবার সামনে এল এক নিশ্চিত খবর। নতুন ধারাবাহিক এলেও এখনই বন্ধ হচ্ছে না ‘গুড্ডি’। গুড্ডি’ ভক্তদের জন্য এটা খুবই খুশির খবর। জানা গেয়েছে, চ্যানেল ম্যাজিক মুমেন্টস প্রোডাকশনকে এখনও এরূপ কোনও নোটিশ পাঠায়নি। তাই আগামী কিছুদিনেও ইতির মুখ দেখবে না ‘গুড্ডি’। এখন গুড্ডি আরও কিছু দূর এগোবে। আমরা জেনেছি, অঙ্কুশ রেশমির জন্য গুড্ডিকে ছেড়ে চলে গিয়েছে। এদিকে রেশমি নিজের ভুল বুঝতে পেরেছে। এবার লেখিকা গল্পে কোন মোড় আনতে চলেছেন, তাই দেখার।

Back to top button