Guddi: এই প্রথম সিরিয়ালে নায়ক-নায়িকার মিলন হল না, বরং নায়ক খল নায়িকার বাচ্চার বাবা, নায়িকা সাইড হিরোর বউ! কী অনাসৃষ্টি কাণ্ড…

বিয়ের মণ্ডপে নিজেকে নিজেই সিঁদুর পড়ানোর জন্য সোশ্যাল মিডিয়া জুড়ে আলাদাই খ্যাতি পায় যে ধারাবাহিক সেই ধারাবাহিকের নাম হচ্ছে গুড্ডি (Guddi)। এই বিয়ের সিন নিয়ে সোশ্যাল মিডিয়া এককালে কম তোলপাড় হয়নি। আসলে লীনা গাঙ্গুলির লেখা ধারাবাহিক মানেই ত্রিকোণ প্রেম, পরকীয়া জড়িয়ে থাকবে। আর এখানে ত্রিকোণ প্রেমের চরিত্র তিনটির নাম হল অনুজ, গুড্ডি আর শিরিন। এই অনুজকে নিয়ে গুড্ডি, শিরিনের টানাটানির শেষ নেই।

কিন্তু সেইখান থেকে একের পর এক পরিস্থিতিতে নিজেকে নিজেই সিঁদুর পড়িয়েছিলেন গুড্ডি। আর সেই সিন দেখে দর্শকদের কম ট্রলের শিকার হতে হয়নি। কিন্তু এমন পরিস্থিতি হঠাৎ তৈরিই বা হয়েছিল কেন। চাপে পড়ে গুড্ডি ও যুধাজিতের মধ্যে বিয়ে ঠিক হয়। বিয়ের পিঁড়িতও তৈরি। কিন্তু খবর আসে বিয়ের দিনই গাড়িতে অ্যাকসিডেন্ট করে অনুজ।
gudddddddddddddd

নিজের প্রিয় “স্যারজি”র এরকম খবর পেয়ে কি আর বিয়ে করতে পারত গুড্ডি? স্বাভাবিক ভাবেই বিয়ে থেকে চলে যায় হাসপাতালে। তার ফলে যুধাজিতের মাও এই বিয়ে বাতিল করে দেয়। কিন্তু পরে শিরিন জানায়, সে সন্তানসম্ভবা। আর তাঁর পেটে অনুজের বাচ্চা আছে। সেইসব পরিস্থিতি থেকে সামলে যুধাজিতের সঙ্গে বিয়ে করেন।

তারপর কেটে গিয়েছে অনেকগুলো সময়। মাঝে হয়ে গিয়েছে অনেক কিছু। যুধাজিৎকে আবার তো বিয়েই করছে গুড্ডি। কিন্তু এবারের বিয়েটা একটু আলাদা। দর্শকদের চোখে বাঁধা পড়েছে সেটা। আর সেটা নিয়ে দর্শকরা রীতিমতো সোশ্যাল মিডিয়া তোলপাড় করে আলোচনা করে নিচ্ছে।
guddddddddddddddd

যুধাজিৎকে এই বিয়েটা ওই জোর করে নিজেকে নিজেই সিঁদুর পরিয়ে দেওয়ার মতো বিয়ে নয়। বরং বিগত বেশ কিছু এপিসোড দেখে রীতিমতো বুঝতে পারছে যে এই বিয়েটা আর কাউকে দেখাবার জন্য নয়, মনে হচ্ছে সত্যি সত্যিই যুধাজিতের জন্য বিয়ের করছে, তার সঙ্গেই থাকতে চাইছে।
Screenshot 20230303 184939 Google

আর এই নিয়ে অনেকেই বেশ বেঁকা নজরে তাকাচ্ছেন। কারণ তাঁরা বেশ আশাহত হয়েছেন। হিরো আর হিরোইন যে কিছুতেই এক হল না এটা কখনও সম্ভব! আর এই নিয়ে অনেকেই বেশ বেঁকা নজরে তাকিয়ে নানা কথা বলছে।

তাঁদের দাবি, হিরো আর হিরোইন এক হল না এটাই প্রথম কোনও ধারাবাহিকে দেখা গেল। তখন অনেকেই বলছেন সবাই শুধু হিরোইনের দিকটা দেখছেন, কেউ হিরোর দিক দেখছে না। কখনও কি কোনও ধারাবাহিকে বা গল্পে শোনা গিয়েছে যে খনায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক। এমনকী খল নায়িকার বাচ্চার বাবা হিসেবেও স্বীকৃতি পাচ্ছে। তাই বার বার কেন শুধু গুড্ডির দিকেই তাকানো হচ্ছে এটা নিয়েও অনেকে প্রতিবাদ করছে। বরং তাঁদের মতে, যুধাজিৎ যেভাবে গুড্ডিকে ভালোবাসে সেভাবে কোনওদিন অনুজ ভালোবাসতেই পারতো না।

Back to top button