Guddi: পর’কীয়ার ১ বছর পূর্ণ করলো গুড্ডি! #গুনুজ লিখে উপহার দিল নেট দুনিয়া! ‘আরো রাতের কাণ্ড দেখতে চাই’, করলো বিশেষ আবদার

সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছে স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’ (Guddi)। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। পর’কীয়ার যে আভা এই ধারাবাহিক সৃষ্টি করেছে তা হার মানাবে অন্য ধারাবাহিককে। যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি। একদিকে যুধাজিৎ (Judhajit) খুবই ভালো মনের মানুষ, আর তাঁর সাথে এরূপ হতে দেখে খেপে বোমা দর্শক।

গুড্ডি-যুধাজিৎ-এর বিয়েতেও গুড্ডির আগের স্বামী অনুজ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার। অন্যদিকে গুড্ডি এই বিয়েতে সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। কিন্তু তারপরও যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছেন ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছেন।

আর তা দেখেই দর্শকের মনে যুধাজিৎ-এর জায়গাটা অনেক বড় হয়ে যায়। সকলেই চান গুড্ডি যাতে অনুজকে ভুলে যুধাজিৎ-এর সঙ্গেই ভালোভাবে সংসার করেন। এরপরই গুড্ডি আইপিএস অফিসার হয়ে ট্রেনিং-এ চলে যান আর সেখানেও দেখা হয় অনুজের সাথে। সঙ্গে ছিল তাঁর ছোট ছেলে। এতদিন পর ফের তাদের সেই পুরোনো পর’কীয়া ফিরে আস্তে দেখে ফের ট্রল শুরু হয় নেটদুনিয়ায়।

তবে এবার একবছর পর গুড্ডির অনুজকে দেওয়া জবাব এক আলাদা মেজাজ এনে দিল ধারাবাহিকে। অবশেষে গুড্ডি বিয়ের সিদ্ধান্ত নিয়েই নিল। গুড্ডি খুব সুন্দর করে নিজের বিয়ের কথাটা বলে দিল। যুধাজিৎ গুড্ডিকে তার স্ত্রীর জায়গায় বসিয়ে রেখেছে, সেটা গুড্ডিও ভালো করেই জানে, তা বুঝিয়ে দিল। ‘আমি আর যাই হোক এমন কাউকে বিয়ে করব না, যার স্ত্রী আছে যার সন্তান আছে’ – এতদিন পর অনুজকে দেওয়া গুড্ডির এই জবাব সেরা লেগেছে দর্শকদের।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে এক দর্শক ট্রল করে লেখেন, ‘পর’কীয়ার এক বছর পূরণ করলো হাড্ডি থুড়ি গুড্ডি,, কংগাচুলেশান,, গুনুজ এর আরোও রাতের সিন দেখতে চাই’।

Back to top button