বৃদ্ধ অনুজই কি আসল অনুজ? আড়াল দিয়ে শুনে ফেলল গুড্ডি! ‘আলতা ফড়িং’য়ের পর আবার নায়ক ফিরছে খলনায়ক হয়ে?

দর্শকদের অবাক করে ফের এক নতুন ট্যুইস্ট এল ‘গুড্ডি’তে। দীর্ঘ ১৮ বছর পর ফিরে এল অনুজ। যা দেখে কিছু দর্শক খুশি হলেও অনেকের মনে হচ্ছে, হয়তো ফের সেই বিরক্তিকর গল্পের সূচনা হতে চলেছে। কিন্তু সদ্য আসা ব্যক্তিটি অনুজের মতো দেখতে হলেও আদোও কি অনুজ? স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি।

ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তাঁর মৃত্যু দিয়ে সেই চরিত্রের এন্ট্রি টেনেছেন অনেকদিন। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে।

অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক। তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি – অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। যদিও অনুজ আর ঋতুরাজও অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। ঋতাভরী ও ঋতুরাজকে সাথে নিয়ে গল্প ভালোই এগোচ্ছিল।

দুজনের বিয়ে হয়। দর্শকরাও এই গল্প পছন্দ করতে শুরু করেছে। কিন্তু গল্পে আবার এল বড়সড় ট্যুইস্ট। ফিরল অনুজ। একদিকে গুড্ডি অসুস্থ, অন্যদিকে চ্যাটার্জি বাড়িতে এল অনুজ। ১৮ বছর আগে যে মারা গিয়েছিল, আজ আবার ফিরল সে। কিন্তু কিভাবে? সেই উত্তর যদিও এখনও মেলেনি। তবে গালে চাপ দাড়ি, মাথায় টুপি, মুখে বয়স্কের ছাপ- নতুন রূপে অনুজ ফিরেছে। গল্পের মোড় ঘুরতে চলেছে এক নতুন অধ্যায়ে। হয়তো এবার মিল হবে অনুজ-গুড্ডির। যে অনুজের যদি নিজে হাতে দাহ করেছিল গুড্ডি, সেই অনুজ কিভাবে ফিরে আস্তে পারে? তা নিয়ে সন্দেহ অনেক দর্শকেরই।

এবার সেই সন্দেহই গেঁথেছে গুড্ডির মনে। অনুজকে ফোনে কথা বলতে শুনল গুড্ডি। যদিও পুরো কথা না শুনলেও অনুজের হাব-ভাব, ফোন নম্বর ডিলিট হয়ে যাওয়াকে সন্দেহের চোখেই দেখছে গুড্ডি। পাশাপাশি দর্শকদের মনের সন্দেহও দৃঢ় হয়। দেখা যায়, অনুজকে একজন লোক ফোন করে। সে প্রশ্ন করে, যে কাজটির জন্য অনুজ গিয়েছে সেটি কবে করবে? অনুজ বলে, গুড্ডির অপারেশন না হওয়া পর্যন্ত সে কিছু করতে পারবে না। গুড্ডি অপারেশন হলে সে সেই কাজ ঠিক করবে। তবে কি সত্যি এ আসল অনুজ নয়? গুড্ডির কোনও ক্ষতি করতে এসেছে? গুড্ডি কি এবার অনুজের ফিরে আসার আসল উদ্দেশ্য খুঁজে পাবে?

Back to top button