Bangla Serial

Guddi: শুধু অপমান যথেষ্ট নয়, গুড্ডির গায়ে হাত পর্যন্ত তুলে দিলে অনুজ! এবারেও কি মাফ করে দেবে গুড্ডি? “পরকীয়া দেখিয়েছেন এবার সাংসারিক হিংসা দেখান উচ্ছন্নে যাক সমাজ” রেগে গেলো দর্শক!

স্টার জলসায় এখন একের পর এক সিরিয়ালে চমক আসছে। ফলে সব সিরিয়াল বলা যায় টিআরপিতে বেশ ভালো ফল করছে। তবে লীনা গাঙ্গুলীর গুড্ডি সব থেকে বেশি নজর কেড়েছে দর্শকদের। শুধু স্টার জলসার ভক্তরা নয় পাশাপাশি জি বাংলা এবং অন্যান্য চ্যানেলের দর্শকরাও এই সিরিয়াল দেখা ছাড়ছে না। তার কারণ হলো এর বিভিন্ন বিতর্কিত গল্প।

লীনা গাঙ্গুলী যেভাবে একটার পর একটা নয়া মোড় এনে হাজির করছেন সিরিয়ালে তাতে লোক এমনিই সিরিয়াল দেখতে বাধ্য। গুড্ডি-অনুজ-শিরিন এই তিনজনের পরকীয়ার সম্পর্ক দিয়ে একের পর এক জাল বুনে চলেছেন চিত্রনাট্যকার। একসময় এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক দেখতে দেখতেহাঁপিয়ে উঠেছিল দর্শক। এখন আবার এসে ঢুকেছে যুধাজিৎ।

যুধাজিৎ এবং গুড্ডির বিয়ের জন্য সবাই উতলা হয়ে উঠেছে। ছেলের বাড়ি তো পারলেই এখনই গুড্ডিকে তাদের বাড়ির বউ করে নিয়ে চলে যায়। এদের দুজনের বিয়েতে খুশি নয় দুজন। সেটি আর কেউ নয় গুড্ডির দিদি শিরিন এবং তার বর অনুজ। এই নিয়ে মেলা ঝামেলাও চলছে।

যুধার ব্যাগে নিজের জ্যাঠতুতো দাদার ছবি দেখে ভয় পেয়ে গিয়েছে চ্যাটার্জি পরিবার। কারণ সেটা অনুজের। এর থেকে কারুর বুঝতে বাকি নেই যে এরা দুই ভাই। অনুজ কিছুতেই মেনে নিতে পারছে না তার ভাইয়ের সঙ্গে বিয়ে হবে গুড্ডির। এই খবর পেতেই সে গুড্ডির কলেজ চলে যায়।

সেখানে যেতেই রাগ বেরিয়ে আসে অনুজের। নোংরা নোংরা কথা বলতে থাকে নিজের ভাই যুধাজিৎকে নিয়ে গুড্ডির সামনে। গুড্ডি এবার আর চুপ থাকেনি বরং সে পাল্টা প্রশ্ন করে তার ভাইয়ের বউকে এত বাজে কথা বলতে পারে কোন সাহসে? এই কথা শুনে আর মাথা ঠিক রাখতে পারেনি অনুজ। গুড্ডির গলা চেপে ধরে। সিরিয়ালে এমন দৃশ্য দেখে উত্তেজিত বাঙালি দর্শকরা।

যারা এই সিরিয়াল দেখে অথবা যারা দেখেনা তাদের সকলের প্রশ্ন এর আগে পরকীয়া নিয়ে বিস্তর দেখানো হয়েছে। অ্যাডাল্ট দৃশ্য এসেছে। কিন্তু এবার একজন আরেকজনের উপর হামলা করছে সেটাও দেখানোর কী আছে? এতে যে সমাজের উপর বাজে প্রভাব পড়বে সেটাই দাবি করছে দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button