রাধিকা ও গুড্ডির দুজনেরই একইসময় ব্রেন সার্জারি, বিয়ের ট্র্যাকও ছিল একইসময়ে! লীনা পিসি দুই হাতে দুটো লিখতে বসে, খিল্লি করছে দর্শক

বর্তমানে স্টার জলসার দুটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ ও ‘গুড্ডি’। দুই ধারাবাহিক প্রায় সমান তালে এগোচ্ছে। একবার লেখকের বোরিং গল্পে খেপে উঠছেন দর্শকরা, আবার পরক্ষনেই গল্পে আসছে ট্যুইস্ট। বর্তমানে যে ধারাবাহিকে টিআরপি বেশি, সেই ধারাবাহিক বেশিদিন স্থায়ী হয়। আর তাই টিআরপি বাড়ানোর জন্য গল্পে আনা হয় নানান ট্যুইস্ট।

এই মুহূর্তে গুড্ডিতে এন্ট্রি হয়েছে অনুজের মতো দেখতে অর্জুন সিং। যাকে নিয়েই চলছে গল্প। অন্যদিকে ‘এক্কা দোক্কা’তে অনির্বানের সঙ্গে রাধিকার সম্পর্ক নিয়েছে নতুন মোড়। এই দুই ধারাবাহিক বেশ আলাদা হলেও কিছু ক্ষেত্রে দেখা গিয়েছে দুই ধারাবাহিকের মধ্যে মিল। যা দেখে সম্প্রতি চর্চা শুরু হয়েছে দর্শকদের।

গুড্ডিতে যখন অনুজ জন্মদিনের কেক কেটেছিল, ঠিক সেইসময় ‘এক্কা দোক্কা’ সেই কেক নিয়ে প্রোমো শ্যুট করে। সিম কেক, যা চোখ এড়ায়নি কারোর। এরপর দেখা যায়, ‘গুড্ডি’তে শিরিন ও অনুজের বিয়ের ট্র্যাকের সময় এক্কা দোক্কা’তেও চলছিল বিয়ের ট্র্যাক। সেখানে অঙ্কিতা ও পোখরাজের দাদার বিয়ে হচ্ছিল।

এবার দেখা গেল, একদিকে গুড্ডির ব্রেন সার্জারি হল আবার অন্যদিকে ‘এক্কা দোক্কা’তে রাধিকার স্কালের সার্জারি হল। মোটকথা, হুবহু না হলেও বেশ মিল খায় দুই ধারাবাহিকের কিছু মুহূর্ত। তবে কি চ্যানেল কম খরচে করার জন্য একসাথেই করার চেষ্টা করে। আর তা হবে নাই বা কেন, এই মিলের একটি বিশেষ প্রধান কারণ হল দুই ধারাবাহিকের লেখিকা সেম, লীনা গাঙ্গুলি।

হয়তো তিনি দুই গল্প আলাদা করতে গিয়ে কিছু ঘটনার মিক্সিং করেছেন। উল্লেখ্য, গুড্ডির প্রধান লিডে রয়েছেন, শ্যামোপ্তি মুড়লি ও রণজয় বিষ্ণু। বর্তমানে তাঁরা দুজনেই ডবল রোল করছেন। অপরদিকে এক্কা মক্কাতে প্রধান রোলে রয়েছেন তিনজন, সোনামনি সাহা, প্রতীক সেন, সপ্তর্ষি মল্লিক। যদিও বর্তমানে সপ্তর্ষিকে সাইড করে দেওয়া হচ্ছে বলে মনে হচ্ছে দর্শকদের।

Back to top button