Guddi-Ekka Dokka: একই দেখতে কেক দিয়ে সেলিব্রেট করে ফেলল গুড্ডির অনুজ আর এক্কা দোক্কার পোখরাজ! ‘স্টার জলসার পকেটে কি পয়সা নেই? এক কেক দুটো সিরিয়ালকে দিচ্ছে?’, হেসে কুটিপাটি নেটিজেনরা

বর্তমানে মানুষ ধারাবাহিক খুব খুঁটিয়ে খুঁটিয়ে দেখে। আর সেই কারণে ছোট ছোট ভুল ভীষণ চোখে পড়ে মানুষের। তবে বয়স্ক যারা মানুষ তারা কিন্তু অত খেয়াল করেন না কিন্তু যারা ইয়ং জেনারেশন, তারা হটস্টার ও জি ফাইভে ধারাবাহিক দেখেন তারা ছোট ছোট ভুলগুলোকেও ধরে ফেলেন তাই সিরিয়াল নির্মাতারা টেনশনেই থাকেন তাদের জন্য।

একই ধারাবাহিকের গয়না শাড়ি অন্য ধারাবাহিকের চরিত্রদের পরানো হচ্ছে সেটা আমরা দেখতে পেয়েছি। সাধারণত একই প্রোডাকশন হাউজের জিনিসপত্র বিভিন্ন ধারাবাহিকে ব্যবহার হয়।আবার কোন চরিত্র হয়তো একটা গয়না আগে পরেছে কয়েক মাস পরে অন্য একটা চরিত্র সেই গয়নাটাই পরল। এরকমটা আমরা দেখতে পাই তবে অনেকেই এই নিয়ে হাসাহাসি করেন।

কিন্তু এবার একটা কেক নিয়ে তৈরি হল ঝামেলা। বেশ কিছুদিন আগে গুড্ডিতে আমরা দেখেছিলাম অনুজের বার্থডে সেলিব্রেট হয়েছে শিরিনের বাড়িতে। সেখানে সে একটি সাদা রংয়ের গোলাপি ফুল দেওয়া কেক কেটেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আর কিছুদিন পরেই যখন এক্কাদোক্কা ধারাবাহিকের প্রথম প্রোমো আসলো তখন দেখা গেল পোখরাজ রাধিকাকে পরীক্ষায় হারিয়েছে বলে তাদের বাড়িতে যে কেক কাটা হয়েছে সেটা অনুজের কেকের সঙ্গে একদম মিলে গেছে। দুটো কেক একদম একই রকম দেখতে।আর এটা নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অনেকেই বলছেন যে স্টার জলসার কি পয়সা নেই কেক কেনার? একজন আবার বলেছেন এটা প্লাস্টিকের ডেমো কেক, দুটো ধারাবাহিকেই ব্যবহার করা হয়েছে। সব মিলিয়ে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন চলছে তুমুল সমালোচনা তবে অনেকেই বলছেন যে এসব ছোটখাটো বিষয় ধরার কোনো দরকার নেই।
Ekka Dokka Guddi Use Same Cake Comment

Back to top button