Bangla Serial

Guddi: হাসপাতালে পড়ে রয়েছে অসুস্থ বর এদিকে মন্দিরে হিন্দি গান গাইছে গুড্ডি! “বাঙালি ঠাকুর নয় তো, তাই হিন্দি গান গেয়ে ইমপ্রেস করতে হচ্ছে”, চরম Trolled

স্টার জলসার যে ধারাবাহিকগুলি এই মুহূর্তে দর্শকদের মুখে মুখে ঘুরছে তার মধ্যে জায়গা করে নিতে পেরেছেন নতুন শুরু হওয়ার সিরিয়াল গুড্ডি। দিনের পর দিন সিরিয়ালের নায়ক অনুজের সাথে দুই নায়িকা গুড্ডি আর শিরিনের পরকীয়া সিরিয়ালকে একবারে অন্য মাত্রা এনে দিয়েছে আলোচনায় থাকার জন্য। যতই দর্শক একে গালমন্দ করুক না কেন সিরিয়াল না দেখলে পেটের ভাত হজম হবে না অনুরাগীদের।

আমাদের দেশে পরকীয়া আইনত বৈধ নয় তবুও খোলামেলাভাবে বহুদিন ধরে পরকীয়াকে প্রমোট করে চলেছে এই সিরিয়াল। এমনকি শা’রী’রিক স’ম্প’র্ক পর্যন্ত দেখানো হয়েছে। শুধু পরকীয়া নয় টিআরপি বাড়াতে মাঝে মধ্যেই আজগুবি সব গল্পও দেখানো হয়। সেটা শুধুমাত্র এই সিরিয়ালে নয় সব সিরিয়ালেই চলে। কারণ যত বিতর্কিত বিষয় দেখানো যায় মানুষের আগ্রহ তত বেশি বেড়ে যায় এবং চর্চা তত বেশি চলতে থাকে।

কিছুদিন আগেই এই সিরিয়ালে ‘হাতির মানুষ খাওয়ার’ একটি সংলাপ অনুজের মুখে বসিয়ে মারাত্মক কটাক্ষের মুখে পড়েছিলেন চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী। সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে কিডন্যাপ হওয়া অনুজকে উদ্ধার করতে বন্দুক হাতে নিজেই গুন্ডাদের আস্তানায় ঢুকে পড়েছিল গুড্ডি। বিনা ট্রেনিং নিয়েই বন্দুক হাতে তাকে লড়াই করতে দেখে হেসে হেসে কুপোকাত হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

এবার আবার একটি নতুন বিষয় নিয়ে সমালোচনা শুরু হয়েছে। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি অনুজ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এদিকে চিকিৎসকরা তার চিকিৎসা চালিয়ে যাচ্ছে ওদিকে তার বউ গুড্ডি ঠাকুরের কাছে ছুটে গিয়েছে স্বামীর প্রাণ ভিক্ষা চাইতে। শুধু তাই নয়, মন্দিরে গিয়ে প্রার্থনা করতে গিয়ে বলিউডের হিন্দি গান ধরেছে গুড্ডি। এই বিষয়টাই আবার রেগে গিয়েছে দর্শকরা।

এই নিয়ে অনেকে অনেক রকম মন্তব্য করতে শুরু করেছে। কেউ কেউ বলছে দারুন হিন্দি গান গাইলে হয়তো ঠাকুর ইমপ্রেস হয়ে যাবে। আবার কোন প্রার্থনা সংগীত নয় বরং ‘দো নেয়না’ শুনে বেশ চটেছে দর্শক। কারও প্রশ্ন মন্দিরে বসে এই গান কে গায়?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button