একদিকে দুর্জয়ের জীবন নিয়ে টানাটানি, অন্যদিকে অনাগত সন্তানের স্পন্দন বন্ধ! উভয় সংকটে রানী! প্রোমো ভাইরাল

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানিতে (Tomader Rani) আসছে একের পর এক চমক। যায় কারণেই ধারাবাহিকের টিআরপিও বেড়ে যাচ্ছে তরতর করে। ইতিমধ্যেই আমরা দেখতে পাচ্ছি কুলটি থেকে আসার সময় গাড়ি খারাপ হয়ে যাওয়ার জনক ট্রেনে করেই আসার সিদ্ধান্ত নেয় রানী। কিন্তু ট্রেনে উঠেই সে দেখে একজন অন্তঃসত্ত্বা মহিলাকে। প্রথমে তিনি সুস্থ থাকলেও সময় যাওয়ার সঙ্গে সঙ্গে তার শরীরের পরিস্থিতিও খারাপ হতে শুরু করে।

তার পরিস্থিতি দেখে রানী সিদ্ধান্ত নেয় সে কিছু একটা করবেই এইভাবে হাতে হাত গুটিয়ে বসে রইল এই মহিলাকে বাঁচানোর সম্ভব হবে না তাই সে নিজেই মহিলাটির ডেলিভারি করার সিদ্ধান্ত নেয়। সে ফোন করে ডাক্তার ভূমিকে। তিনি রানীকে প্রথমে বলেন খুব সাবধান একটু এদিক ওদিক হলে সবশেষ। তখন রানী বলে সব ঠিক হয়ে যাবে সে সবটা সামলে নেব। তারপর রানী ট্রেনে থাকা মহিলাদের বলেন তাকে সাহায্য করতে প্রথমে কেউই রাজি হতে চায়না।

তারা বলে সে নিজেই অন্তঃসত্ত্বা হয়ে কিভাবে এই মহিলাকে বাঁচাবেন সেটা শুনে রানী বলে সে সবটা সামলে নেবে কিন্তু একজনকে চোখের সামনে এসে মরতে দেখতে পারবে না। তখনই ট্রেনটিও বৃষ্টির কারণে থেমে যায় আর রানী ডাক্তার ভূমির কথা অনুযায়ী মহিলাটির ডেলিভারি করায় আর কিছুক্ষণের মধ্যেই বাচ্চার আওয়াজ শোনা যায়। সকলেই রানীর ধন্য ধন্য করতে থাকে। রানী বলে যে তার মেয়ে হয়েছে। তারপর ট্রেনটা পৌঁছায় স্টেশনে। ওদিকে রানীকে আনতে বেরিয়ে যায় দুর্জয়।

বাড়ির সকলেই টিভিতে রানীর সংবাদটি শোনে এবং তার প্রশংসা করতে থাকে। ওদিকে দুর্জয়ও স্টেশনে পৌঁছে রানীর কথা শুনে মিডিয়ার কাছে। সবটা শুনে সে রানীকে জানায় সে খুব খুশি। সে খুব গর্ববোধ করছে রানীকে নিয়ে। সেটা শুনেই রানীও খুব খুশি হয় এবং তারা ফিরে আসে বাড়িতে। তবে ধারাবাহিকে আসছে নতুন চমক, ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে দুর্জয়ের জন্মদিনে জন্য কেক বানাবে রানী। শুক্লা তাকে বারবার করে বলে দেয় যেন সে ওই বোতলের দুধ না নেয় কিন্তু কোনও আগন্তুক আসে সেই দুধই ঢেলে দেয় সেই কেকের মিশ্রণে।

আরো পড়ুন: শতদ্রুর জীবনটা শেষ করে দিলি, এখন আমার সংসার ভাঙছিস! চন্দনের নামে কুৎসা শুনে শিমুলকে ঠাটিয়ে চ’ড় মারল বিপাশা

সেটা খেতেই অসুস্থ হয়ে পড়ে দুর্জয়। শুক্লা রানীকে প্রশ্ন করে সে সেই দুধটাই ব্যবহার করতে কিন্তু সবটা দেখে খুব ভয় পেয়ে যায় রানী। সে বলে “বেবি চিন্তা করো না তোমার বাবার কিছু হবে না।” কিন্তু সেইসময় বেবির চলাফেরা অনুভব করতে পারেনা রানী। সেই চমকে ওঠে। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি হতে চলেছে রানীর জীবনে? সে কি বাঁচাতে পারবে আর স্বামী আর সন্তানকে? কে চক্রান্ত করছে রানী আর দুর্জয়ের বিরুদ্ধে?

Back to top button