Bangla Serial

গ্রামের রানী বীণাপাণিতে একধাক্কায় ১৮ বছর লিপ!শতদ্রু-বীণার মেয়ে হিসাবে থাকছে এই দুই নামী তারকা, টিআরপি বাড়বে বীণার?

কিছু কিছু সিরিয়াল থেকে যে সিরিয়াল গুলো হয়তো টিআরপি রেটিং চার্টে খুব একটা ভালো ফলাফল করতে পারে না, কিন্তু মানুষ সেগুলো দেখতে কিন্তু পছন্দ করে।সিরিয়ালগুলোর টাইম স্লট প্রাইম টাইমে থাকে না কিন্তু একটা নির্দিষ্ট ফ্যান বেস এই সিরিয়ালগুলোর রয়েছে।

সেরকম একটি সিরিয়াল হলো গ্রামের রানী বীণাপাণি। গত বছর 8 ই মার্চ এই সিরিয়াল শুরু হয়েছিল। মুখ্য ভূমিকায় রয়েছেন হানি বাফনা এবং আনমেরি টম। এর আগে হানি বাফনাকে আমরা দেখেছি প্রথমা কাদম্বিনীর স্যারের চরিত্রে। তারপরে তাকে গ্রামের রাণী বীণাপাণিতে শতদ্রুর ভূমিকায় অভিনয় করতে দেখছি।

আমরা ইতিমধ্যেই দেখেছি যে বীণাপাণি মা হয়েছে। সেইসঙ্গে বড় মেয়ে হিসেবে আরেক মেয়েকে পালন করছে তারা। বড় মেয়ের নাম ঋদ্ধিমা এবং ছোট মেয়ের নাম সাহানা। আর এবার বীণাপাণিতে আসছে নতুন টুইস্ট।

সিরিয়াল এক ধাক্কায় 18 বছর এগিয়ে যাবে। বড় মেয়ে ঋদ্ধিমা একদম বীণাপাণির কার্বন কপি হবে কিন্তু ছোট মেয়ে সাহানা প্রচন্ড উচ্ছৃঙ্খল হবে এবং তাকে দেখা যাবে পার্টি করে যেতে। এই দুই চরিত্রে অভিনয় করছেন টলিপাড়ার দুই জনপ্রিয় মুখ।

বড় মেয়ে হিসেবে আমরা দেখতে পাবো সেই অভিনেত্রীকে যিনি আলতা ফড়িংয়ে ফড়িংয়ের সৎ বোন বাবিয়ার চরিত্রে অভিনয় করছেন।এবং ছোট বোন সাহানার চরিত্রে অভিনয় করছেন নিশি পোদ্দার যিনি সান বাংলার দেবী সিরিয়ালটি শেষ করেছেন।

আরেকটা মজাদার তথ্য আপনাদেরকে জানাই।নিশাকে কিন্তু এর আগে আপনারা হানি বাফনার সঙ্গে দেখেছেন। প্রথমা কাদম্বিনী তে ছাত্রী এবং শিক্ষকের সম্পর্ক ছিল দুজনের। সেই সিরিয়ালের নিশা অভিনীত চরিত্রের নাম ছিল লেডি অবলা বসু। এখন আবার দুজনকে দেখা যাবে ছোটপর্দার বাবা মেয়ে হিসাবে। গ্রামের রানী বীণাপাণির টিআরপি যে এবার বাড়বে সে কথা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button