Gramer Rani Binapani: প্রথম সিরিয়াল শেষ হওয়ার ছয় মাস পর খুলল ভাগ্য! আবার সিরিয়ালে ফিরছে ‘গ্রামের রানী বীণাপাণি’ অভিনেত্রী! জলসা নয় তবে কোথায় দেখা যাবে তাকে?

বর্তমানে ধারাবাহিক হল সাধারণ মানুষের জীবনে একটি বড় বিনোদনের জায়গা। নিজেরা অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখে না এমন মানুষ খুঁজে পাওয়া আজকালকার সময়ে দুষ্কর।আর দিনের পর দিন সেই সিরিয়াল গুলো দেখতে দেখতে তার চরিত্ররাও হয়ে ওঠে দর্শকদের একেবারে ঘরের মানুষ।

এমন বেশ কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে যায় কিন্তু তার চরিত্রগুলোকে ভুলতে পারে না মানুষ। সেই অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় এত ভালোবেসে ফেলেন তারা যে বারবার সেই ধারাবাহিকের কথাই মনে করেন। আর সিরিয়াল প্রেমি দর্শকের এমনই একটি অত্যন্ত পছন্দের সিরিয়াল ছিল স্টার জলসার ‘গ্রামের রানী বীণাপাণি’। এই ধারাবাহিকে নায়িকা বীণাপাণির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নবাগতা অভিনেত্রী অ্যানমেরি টম।

অভিনেত্রীর নাম শুনে অনেকেই মনে করতে পারেন যে অভিনেত্রী আসলে বাঙালি নন। কিন্তু আসলে তা নয় পর্দার এই বীণাপাণি আসলে অর্ধেক বাঙালি এবং অর্ধেক মালায়ালি। তা সত্বেও ধারাবাহিকে তার সুন্দর বাংলা শুনে এক কথায় মুগ্ধ হয়ে গিয়েছিল দর্শকরা। এই ধারাবাহিকে তার বিপরীতে দেখা যেত জনপ্রিয় অভিনেতা হানি বাফনাকে।

তবে এবার অভিনেত্রীর অনুরাগীদের জন্য সুখবর। দীর্ঘ অপেক্ষার পর আবার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। তার নতুন ধারাবাহিকের নাম ‘ফাগুনের মোহনা’। তবে এবার কোন প্রথম সারির বিনোদনমূলক চ্যানেল নয়, অভিনেত্রী এবার সান বাংলায় অভিনয় করবেন। নতুন ধারাবাহিকের প্রথম প্রমো সামনে আসার পরে বোঝা যাচ্ছে অ্যানমেরি এক প্রত্যন্ত গ্রামের মেয়ে যে স্বপ্ন দেখে নায়িকা হওয়ার।

স্টার জলসার পর্দায় ‘গ্রামের রানী বীণাপানি’ শেষ হওয়ার পরে হানি বাফনাকে ইতিমধ্যে ফিরতে দেখা গেছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’। তবে অভিনেত্রীকে এখনো পর্যন্ত অভিনয় করতে দেখা যায়নি তাই বেশ কয়েকদিন ধরে তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় আবার অভিনেত্রীকে ফিরিয়ে আনার দাবি তুলছিল।

এবার এই ধারাবাহিকের প্রথম ঝলক সামনে আসার পর থেকেই তার অনুরাগীরা দারুন খুশি। এই ধারাবাহিকে অভিনেত্রীর নাম হতে চলেছে রুমঝুম। তবে নতুন ধারাবাহিকে তার বিপরীতে যে কোন অভিনেতা অভিনয় করছে তা এখনো জানা যায়নি।

Back to top button