গৌরীর বিচ্ছিরি এক্সপ্রেশন আর ন্যাকামি লোকে নিতে পারছিল না, তাই দর্শকদের মন রাখার জন্য গৌরীর মুখ বদলে দিল জি কর্তৃপক্ষ! নতুন গৌরীকে কতটা মানবে দর্শক?

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গৌরী এলো। কিন্তু এখানে গৌরীকে অনেকেই পছন্দ করেন না শুধুমাত্র গল্পের কারণে ধারাবাহিক টা দেখেন। গৌরীর বয়স খুব কম মাত্র ১৫ বছর আর সে এসেছে ডান্স বাংলা ডান্স থেকে। অভিনয়টা এখনো সে ভালো করে রপ্ত করেনি তার আগেই তাকে লিড রোল দিয়ে দেওয়া হয়েছে। সে যথাসাধ্য চেষ্টা করছে কিন্তু হচ্ছে না আর সেই জন্য তাকে প্রচুর ছোট হতে হয় সোশ্যাল মিডিয়ায়

তাই এবার বাধ্য হয়ে গৌরীকে বদলে দিল কর্তৃপক্ষ। ‌ গৌরীর জায়গায় আসছে অন্য একজন অভিনেত্রী। এই খবরটা শুনে হতভম্ব হয়ে গেছেন দর্শকরা। তারা ভাবছেন যে, গৌরীর অভিনয় ভালো করার কথা বলেছিলাম তাকে যে চ্যানেল কর্তৃপক্ষ বদলে দেবে একেবারে সেটা তো ভাবিনি। সত্যিই কি বদলে গেল গৌরী?

হ্যাঁ অবশ্যই বদলেছে। নতুন একজন আসছেন গৌরীর জায়গায়। তাহলে আমরা মোহনা মাইতিকে আর দেখতে পাবো না? তবে আসল খবরটা আপনাদের দিয়ে দিই নইলে অনেকের মন খারাপ হবে কারণ গৌরীকে ভালোবাসার লোকেরও অভাব নেই।

গৌরীর মুখ পাল্টাচ্ছে তবে সেটা বাংলা ভাষায় নয়। জি সার্থক অর্থাৎ যেটা জি কর্তৃপক্ষের উড়িয়া ভাষার চ্যানেল সেখানে গৌরী এলোর ওড়িয়া রিমেক আসছে। সেখানেই আমরা গৌরীর ভূমিকায় এক নতুন মুখকে দেখতে পাবো আর এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে জি সার্থক। আপনারা গৌরী অর্থাৎ মোহনা মাইতি কে জি বাংলাতে দেখতে পাবেন। নতুন যিনি গৌরী সাজছেন তাকে আপনারা জি সার্থকে দেখতে পাবেন।

Back to top button