Gouri Elo Trolling: ফুলশয্যার রাতে ঈশানের বউ হয়ে গেল দেবী! গৌরী এলো’তে আবার ধার্মিক জিনিস নিয়ে ছ্যাবলামো, ‘এটা দেখার জন্যই তো বেঁচে ছিলাম’, কমেন্ট বক্স ভরে যাচ্ছে কটাক্ষের বন্যায়

সাধারণত যখন ধর্ম নিয়ে কোন কিছু দেখানো হয় তখন সেটা সব সময় সুপারহিট হয়। এর আগেও পৌরাণিক ধারাবাহিক গুলো মানুষের মন জয় করেছে এবং তারপরে হিন্দু ধর্মমূলক ধারাবাহিক গুলো ভালই টিআরপি অর্জন করেছে যেমন করুণাময়ী রানী রাসমণির কথা আমরা সকলেই জানি। বর্তমানে প্রাইম টাইমে একটিই ধারাবাহিক চলে যেটা পুরোপুরি ধার্মিক আধারে তৈরি।

সেটি হলো জি বাংলার গৌরী এলো। এখানে গৌরীকে মা কালীর অংশ এবং ঈশানকে মহাদেবের অংশ ধরা হয়। এবার সেটা দর্শক বুঝতে পারলেও ধারাবাহিকের লোকেরা কিছু জানে না। এ ছাড়া আছেন এক ভন্ড গুরুমা যিনি ঈশানের পিসি। সেই শৈলমা’কে সারাক্ষণ উচিত শিক্ষা দিচ্ছে গৌরী কিন্তু নিজের অজান্তে।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তবে এবার এসেছে ধারাবাহিকের নতুন প্রমো যা দেখে আবার কটাক্ষের বন্যা বইতে শুরু করেছে। চলতি সপ্তাহে টপার হয়েছে এই ধারাবাহিক কিন্তু আশ্চর্যের কথা গৌরীর কিন্তু কোন ভক্তগোষ্ঠী নেই। শুধুমাত্র গৌরী কীভাবে শৈল মা’কে পরাস্ত করে সেটা দেখতেই লোকে গৌরী এলো দেখে।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তবে নতুন দেখা যাচ্ছে যে গৌরী আর ঈশানের ফুলশয্যা হচ্ছে। হঠাৎ করে সেখানে ঈশানের দাদু ঢুকে পড়ে দলবল নিয়ে আর গৌরীকে ‘তুমি সাক্ষাৎ দেবী’ করে প্রণাম করতে শুরু করে দেয় এবং তাকে দেবীর আসনে বসাবে বলে মন্দিরে নিয়ে চলে যায়। তারপরে দেখা যায় গৌরী, লাল পাড় সাদা শাড়ি পরে মাথায় ঘোমটা দিয়ে গলায় জবার মালা দিয়ে বসে রয়েছে মন্দিরের সামনে। ঈশান হতভম্ব হয়ে পেছনে দাঁড়িয়ে রয়েছে।

এটা দেখেই হাসিতে ফেটে পড়েছে দর্শকরা। অনেকেই বলছেন বেচারা ঈশান ফুলশয্যা করবে বলে কত কিছু ভেবেছিল, সেখানে এখন এইসব দেখতে হচ্ছে। অনেকে বলছেন যে এভাবে বারবার ধার্মিক বিষয় নিয়ে ছেলেখেলা করা ঠিক হচ্ছে না সিরিয়াল নির্মাতাদের।তবে এ কথা কিন্তু বলা যেতে পারে যে এই গল্পটা যেদিন দেখানো হবে সেদিন কিন্তু সবাই বসে দেখবে

Back to top button