Bangla Serial

শিশু পাচারকারীদের সঙ্গে আসলে যুক্ত শৈল মা! গৌরীকে ঘোমটা কালী দিলেন প্রমাণ, ভাইরাল গৌরী এলোর নতুন প্রোমো

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গৌরী এলো। সিরিয়ালের বয়স মাত্র অল্প কয়েক সপ্তাহ কিন্তু এরমধ্যেই টিআরপি রেটিং চার্টে কিন্তু প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। ধার্মিক মাহাত্ম্যের তৈরি এই সিরিয়াল দেখতে সকলেই খুব পছন্দ করেন এবং যেভাবে ঈশান এবং গৌরীর মধ্যে ধীরে ধীরে কেমিস্ট্রি জমছে তা দেখে পছন্দ করছে সাধারণ মানুষ

গতকাল আমরা দেখেছি কিভাবে শিশু পাচারকারীদের চুল খুলে নেচে নেচে মহাকালীর রূপ ধরে কাটারি দিয়ে মেরেছে গৌরী। সেই দৃশ্য দেখে সকলেরই হাসি পেয়ে গেছে। কারণ এক্সপ্রেশান গৌরী এখানে ভালো দেয়নি তার ওপর কাটারি দিয়ে মারল অথচ কারোর রক্ত বার হলো না এটা ঠিক বাস্তব নয়।

কিন্তু এর মধ্যেই দেওয়া হলো সিরিয়ালের নতুন প্রোমো‌। গৌরী এলো সিরিয়ালকে কিন্তু ভালোভাবে প্রোমোট করছে জি বাংলা। তাই প্রতি সপ্তাহেই বলতে গেলে নতুন করে প্রোমো আসছে। যে নতুন প্রোমো আজ একটু আগে দেখানো হলো তা ভীষণ ইন্টারেস্টিং।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে শৈল মা ঘোমটা কালীর কাছে প্রার্থনা করছেন যে যারা মন্দিরে প্রবেশ করে মন্দির অপবিত্র করেছে তাদের যেন শাস্তি দেন আর গৌরী মন্দিরের বাইরে থেকে মাকে ডাকছে যে শিশু পাচারকারীদের যেন শাস্তি হয়। এই কথা বলার সঙ্গে সঙ্গে ঘোমটা কালীর খাঁড়া সোজা নীচে নেমে শৈল মার গলায় এসে পড়ে। গোটা দৃশ্য দেখে গৌরী চমকে যায় আর ভয় পেয়ে যান শৈল মা। সবথেকে বড় কথা গৌরী বুঝতে পারে যে শিশু পাচারকারীদের সঙ্গে যুক্ত রয়েছে শৈল মা। সে নিজের চোখকে বিশ্বাস করতে পারেনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button