সত্যিই কি ঈশান আর গৌরী মহাদেব আর পার্বতীর অংশ? মিলল অকাট্য প্রমাণ! ভাইরাল গৌরী এলোর নতুন প্রোমো

সিরিয়াল মানেই তাতে কিছুটা থাকবে বাস্তবতা, অধিকাংশই কল্পনা।সিরিয়াল আমাদেরকে স্বপ্নের জগতে নিয়ে যায় আবার অনেক সময় সিরিয়ালে এমন কূটনামি দেখানো হয় যে সাধারণ মানুষের মাথা খারাপ হয়ে যায়।তবুও মানুষ বিনোদনের ওষুধ হিসেবে সিরিয়াল দেখে কারণ এটা ছাড়া তো আর কোন উপায় নেই এখন সবার কাছে। সবার পক্ষে তো সবসময় সিনেমা হল, শপিংমল ঘোরা সম্ভব না, পয়সাকড়ির একটা ব্যাপার আছে।

জি বাংলা দর্শকদের আকর্ষণ করতে একের পর এক নতুন সিরিয়াল নিয়ে আসছে। গত বছর উমা থেকে শুরু হয়েছিল। এরপর একে একে আসে পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গৌরী এলো, উড়ন তুবড়ি। গতকাল থেকে শুরু হয়েছে লালকুঠি এবং আগামী ১৬ই মে থেকে শুরু হবে খেলনা বাড়ি। এদের মধ্যে গৌরী এল সিরিয়ালটি বর্তমানে সবচেয়ে ভালো ফলাফল করছে টিআরপি রেটিং তালিকায়।

সমস্ত বাঁধা বিপত্তি পেরিয়ে, শৈল মায়ের হাজার আটকানো সত্ত্বেও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে গৌরী এবং ঈশানের সামাজিক বিয়ে। সেটা দেখে জ্বলে যাচ্ছেন শৈল মা। এরপরে গৌরী কীভাবে শৈল মা’কে টক্কর দেয় এবং নিজের আসল রূপ প্রকাশিত হয় গৌরীর সেটাই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে।

আর এরমধ্যেই সকালবেলা চলে এলো গৌরী এলোর নতুন প্রোমো।সেই প্রোমো দেখে দর্শকরা উচ্ছ্বাসিত কারণ এই প্রথমবারের কোনো সদস্যের মনে হবে যে গৌরী বোধহয় ঘোমটা কালীর অংশ। নতুন প্রোমোতে কী দেখতে পাবো আমরা?

ভিডিও সোর্স: ZEE5

নতুন প্রোমোতে আমরা দেখতে পাব ঘোমটা কালী মায়ের মন্দিরের সামনে ঈশানের ঠাম্মির সঙ্গে বসে মোমবাতি, প্রদীপ জ্বালাচ্ছে গৌরী। ঠাম্মি বলে দেয় যে আজ কিন্তু কালরাত্রি, দাদু ভাইয়ের মুখ দেখা চলবে না। তখন সেখানে তাকে খুঁজতে খুঁজতে চলে আসে ঈশান। গৌরীকে পেছন থেকে চিনতে পারেনি ঈশান আর তাই গৌরী হেসে বলে ওঠে, ‘নিজের বউকে যখন চিনতে পারেন নি এবার থেকে আপনার সঙ্গে আমি পরস্ত্রীর মতো আচরণ করব’, বলে মাথায় ঘোমটা টেনে দেয়।
Gouri elo nw promo

সেটা দেখে চমকে যায় ঠাম্মি আর মনে মনে বলে ওঠেন এ তো পুরো হর-পার্বতীর দৃশ্য। তাহলে কি এবার ঘোষাল বাড়ির সকলের কাছে গৌরী যে মায়ের অংশ সেটা প্রকাশ পেয়ে যাবে? সেটা জানতে গেলে আপনাকে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button