Bangla Serial

বিয়ের দিন ঈশানকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না! কী হবে এবার গৌরীর? ভাইরাল গৌরী এলোর নতুন প্রোমো

বিনোদন বলতে আমরা এখন বুঝি বাংলা সিরিয়াল। বাইরে বেরোনোর অভ্যাস আমাদের খুব একটা এখন নেই আর গরমকালে আমরা বাইরে খুব একটা বেরোতেও চাইনা। বিনোদনের ছোঁয়া পেতে টিভিই এখন ভরসা। তবে এছাড়াও মোবাইলে জি ফাইভ অ্যাপ, হটস্টার এগুলো তো রয়েছেই।

বাংলা সিরিয়ালে এখন নতুন গল্পের সমাহার। সিরিয়ালের টিআরপি বাড়ানোর জন্য নিত্য নতুন কনসেপ্ট নিয়ে আসছেন নির্মাতারা। সেগুলো কখনো হিট হচ্ছে আবার কখনো ফ্লপ‌। তবুও গল্পে টুইস্ট আনতে নিত্য নতুন ধারণা আনতেই হচ্ছে নাহলে একঘেয়ে হয়ে যাবে।

জি বাংলার নতুন সিরিয়াল গৌরী এলো সাধারণ মানুষের মধ্যে অল্প কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে গেছে। গত সপ্তাহের টিআরপি রেটিং তালিকায় দুর্ধর্ষ ফলাফল করেছে এই সিরিয়াল। গাঁটছড়া সিরিয়ালের সঙ্গে যৌথভাবে দ্বিতীয় স্থান লাভ করেছিল গৌরী এলো।

আমরা দেখেছি যে গৌরীকে বিয়ে করে ঈশান নিজের কলকাতার বাড়িতে নিয়ে এসেছে। বাড়ির অল্প কয়েকজন সদস্য ঈশানের এই কাজে খুশি নয়। তাদের মধ্যে শৈল মা এবং ঈশানের নিজের মা সবার আগে পড়ছেন। বাড়ির সকল সদস্যকে খুশি করতে ঈশান গৌরীকে সামাজিকভাবে বিয়ে করতে রাজি হয়।

এর মধ্যেই চলে এলো গৌরী এলোর নতুন প্রোমো।যেখানে আমরা দেখতে পাচ্ছি বিয়ের মন্ডপে বসে আছে গৌরী কিন্তু ঈশানকে গোটা বাড়িতে কোথাও পাওয়া যাচ্ছে না। এই কথা শুনে ঈশানের মা ভীষণ রেগে যান এবং গৌরীর ওপর হম্বিতম্বি করতে শুরু করেন। ডাক্তারবাবুর নিরুদ্দেশ হয়ে যাওয়ার খবর পেয়ে গৌরী ভয় পেয়ে যায়। সে ভাবে তাকে বিয়ে করতে চায় না বলে পালিয়েছে ঈশান‌।

ভিডিও সূত্র: Entertainmemt Buzz

এখন ঈশানের সঙ্গে কী হয়েছে সেটা জানার জন্য আপনাকে ধারাবাহিকভাবে দেখতে হবে সিরিয়ালটি।ঈশান কি সত্যিই বিয়ের মন্ডপে এসে গৌরীকে বিয়ে করবে নাকি সিরিয়ালে অন্য কিছু দেখানো হবে এই নিয়েই দর্শকদের মধ্যে তৈরি হয়েছে উত্তেজনা। এখন দেখার সত্যিই গৌরীকে ঈশান বিয়ে করে কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button