Bangla Serial

লিওনার্দো দা ভিঞ্চির মোনালিসার গলায় মালা ঝুলিয়ে তাকে ধূপ দেখাচ্ছে গৌরী! ‘এটাই দেখা বাকি ছিল’, ট্রোলিংয়ের বন্যা নেটপাড়ায়

মানুষকে বিনোদন দেওয়ার জন্য একের পর এক নতুন সিরিয়াল নিয়ে আসছে জি বাংলা এবং স্টার জলসা দুজনেই। সেই নতুন সিরিয়াল গুলো নিজেদের কনটেন্টের গুণে মানুষের মন জয় করে নিচ্ছে। মানুষ এখন নতুন সিরিয়াল গুলো বেশ মন দিয়ে দেখছে।

সেরকম একটি নতুন সিরিয়াল যেটি জনপ্রিয় হয়েছে অল্প ক’দিনের মধ্যে সেটি হল জি বাংলার গৌরী এলো। গত সপ্তাহে গৌরী এলো ভীষণ ভালো ফলাফল করেছিল টিআরপি রেটিং তালিকায়।ঈশানের বাড়িতে বিয়ে করে আসার পর যেভাবে শৈল মাকে টক্কর দিচ্ছে গৌরী তা দেখার জন্যই মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রত্যেকদিন সন্ধ্যা বেলা সাড়ে সাতটার সময়।

কিন্তু সম্প্রতি গৌরী এলোকে নিয়ে তৈরি হলো সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিং। এমনিতেই সিরিয়াল শুরুর আগে যুক্তিবাদী মানুষেরা এই সিরিয়ালের বিরোধিতা করেছিলেন কারণ এই সিরিয়াল পুরোটাই ধার্মিক আধারে তৈরি।কিন্তু পরবর্তীকালে সিরিয়াল শুরু হওয়ার পর সেই সমস্ত বিতর্ক ধামাচাপা পড়ে যায় গৌরী এলোর দুর্ধর্ষ কনটেন্টে।

কিন্তু এখন আবার কী হলো যার জন্য গৌরী এলো রীতিমতো কটাক্ষের শিকার হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়? আসলে গতকালের এপিসোড এ দেখানো হয়েছে একটা ভীষণ হাস্যকর বিষয়।বিখ্যাত শিল্পী লিওনার্দো দা ভিঞ্চির আঁকা মোনালিসা সম্পর্কে আমরা সকলেই কম বেশি জানি। সেই মোনালিসার একটি ছবি টাঙানো রয়েছে ঈশানের ঘরে।

এবার গৌরী সেটা দেখে ভেবেছে সেটা কোন ঠাকুরের ছবি। মোনালিসার গলায় মালা পরিয়ে ধুপ ধুনো দিয়ে পুজো দেয় গৌরী। আর বলে যে তেত্রিশ কোটি দেব দেবী সব রূপ তো সে জানে না, এটা বোধহয় দেবীর কোনরূপ হবে তাই সে পুজো করল।

আর এই দৃশ্য দেখেই হেসে কুটিপাটি নেটিজেনরা।তা মানতে পারছেন না যে লিওনার্দো দা ভিঞ্চির মোনালিসার গলায় মালা পরিয়ে পুজো করেছে গৌরী‌। অনেকেই এই ভিডিও পোস্ট করে লিখছেন যে এটাই বোধহয় দেখার বাকি ছিলো এতদিনে। যদিও অনেকে আবার বলছেন যে সিরিয়ালটার কনটেন্ট টা মাথায় রাখতে হবে। গৌরী একদম অজগ্রামের মেয়ে, তার পক্ষে মোনালিসা কে চেনা কিন্তু সম্ভব নয়। তাই সিরিয়ালের গল্প অনুযায়ী গৌরী কিন্তু ভুল কাজ কিছু করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button