বাপের বাড়ি যাওয়া হলো না! দু’র্ঘ’টনায় পি’ষে গেলেন জি বাংলার ‘গৌরী এলো’ অভিনেত্রী! লরির ধাক্কায় ছিটকে গেলেন বাইক থেকে

মানুষের জীবনে কখন কী ঘটে যেতে পারে কেউ বলতে পারে না একমাত্র ঈশ্বর ছাড়া। তাতে শুধু যায় তার জীবন থমকে যায় তা নয় পাশাপাশি আরো কয়েকটা মানুষের জীবনে আসে মোড়। আজ সকাল সকাল তেমনই এক খারাপ খবর টলিপাড়া জুড়ে।

বরানগরে লরির ধাক্কায় মৃ’ত্যু হল জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রী। এই সিরিয়াল শুরু থেকেই প্রায় টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে থাকে। শিরোনাম থেকে বুঝেই গেছেন আপনারা কোন সিরিয়ালের কথা বলছি। জি বাংলার এই সিরিয়ালের নাম হল গৌরী এলো। শনিবার রাতে শুটিং সেরে অ্যাপ বাইকে চেপে পানিহাটির বাড়িতে ফিরছিলেন অভিনেত্রী। বরাহনগর থানার ঘোষপাড়ার কাছে একটি লরি ওই মোটর বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মর্মান্তিক পরিণতি হয় অভিনেত্রীর। গুরুতর জখম হন তিনি। তাঁকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃ’ত বলে ঘোষণা করে নায়িকাকে।

বরাহনগরের মোড়ের কাছে সিগন্যালে ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে হঠাৎ। বাইকের চালক ব্রেক কষেন। আর তার ফলেই নায়িকা বাইক থেকে পড়ে যান। ওই সময়ই পিছন থেকে একটি দশ চাকার লরি তাঁকে পিষে দেয় উপর থেকে। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে যায়। এদিকে এই ঘটনার পর দীর্ঘ সময় পর্যন্ত ওই রুটে যান চলাচল স্তব্ধ হয়ে যায় বিটি রোডে। পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে। তারপর পরিস্থিতি হয় স্বাভাবিক। সেই অভিনেত্রীর নাম জানেন?

দুর্ঘটনায় মৃত্যু হওয়া সেই অভিনেত্রীর নাম সুচন্দ্রা দাশগুপ্ত। ‘গৌরী এলো’-সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন সুচন্দ্রা। রাতে পানিহাটি রেলওয়ে পার্কে তিনি তাঁর বাপের বাড়িতে যাচ্ছিলেন। ওই লরিটিকে আটক করা হয়েছে বলে জানা গেছে। ড্রাইভারকে গ্রেফতার করা হয়েছে। অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকে আচ্ছন্ন টলি দুনিয়া। সহকর্মীরা সকলে ভেঙে পড়েছেন।

Back to top button