Star Jalsha : ‘গাঁটছড়া’র নায়ক চললেন স্টার জলসার নতুন সিরিয়ালে! নায়িকা চরিত্রেও রয়েছে দারুন চমক!

নতুন বছরে বাংলা ধারাবাহিকের চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নয়া ধারাবাহিক। টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

স্টুডিও পাড়া সূত্রে খবর, অ্যাক্রোপলিস প্রোডাকশনের তরফ থেকে আসছে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক। সূত্রের খবর, এই সিরিয়ালে দেখা যাবে ‘গাটঁছড়া’ ও ‘কমলা ও শ্রীমাণ পৃথ্বীরাজ’ ধারাবাহিকের কলাকুশলীদের।

Phuchka challenge in Gaatchora serial, see video | Sangbad Pratidin

স্টার জলসায় আসন্ন ধারাবাহিকটির লুক সেট শুরু হবে ১৭ই ডিসেম্বর থেকে। স্টার জলসার এই ধারাবাহিকে নায়কের চরিত্রে ভাবা হয়েছে জনপ্রিয় এক অভিনেতাকে। নায়িকার ভূমিকায়ও থাকবেন সিরিয়াল জগতের জনপ্রিয় মুখ। আর তাই কাস্টিং নিয়ে চলছে জোর প্রস্তুতি।

স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে গাঁটছড়ার অভিনেত্রী গঙ্গাকে। অর্থাৎ অভিনেত্রী গঙ্গা চক্রবর্তীকে। গাটঁছড়া শেষ হতেই অভিনেত্রীর হাতে নতুন কাজের অফার। নতুন এই ধারাবাহিকে ফিরতে চলেছেন অভিনেত্রী। নায়কের ভূমিকায় দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।

Gaatchora - Watch Episode 538 - Ganga's Bold Performance on Disney+ Hotstar

অন্যদিকে, নতুন বছরে স্টার জলসা ও জি বাংলায় আসছে একাধিক নতুন সিরিয়াল। টিআরপি কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। তাই সেই স্লটে আসছে নতুন নতুন সিরিয়াল। ইতিমধ্যেই চ্যানেল ঘোষণা করেছে এক গুচ্ছ নতুনত ধারাবাহিকের।

Back to top button