Gantchora-Dhulokona: ছোট পর্দায় শত্রু হলেও বাস্তবে গলায় গলায় বন্ধু, মাঝরাতে নেশা করে নাচলে রাহুল, লালন, ঋদ্ধি! ভিডিও দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

ছোট পর্দায় এখন দাপটের সঙ্গে বেশ কিছু অভিনেতা অভিনয় করছেন যাদেরকে আমরা বড় পর্দাতেও দেখতে পেয়েছি তবে তারা যতটা না সিনেমা করে জনপ্রিয় হয়েছেন তার থেকে বেশি জনপ্রিয় হচ্ছেন সিরিয়ালে টানা অভিনয় করে। আগে একটা মানুষের মনে ছুঁতমার্গ কাজ করত যে আমি সিনেমা করেছি মানে আর সিরিয়াল করব না।কিন্তু বর্তমানে সময় এবং চিন্তাধারা দুটোই পাল্টেছে, তাই ধারাবাহিককেও অভিনেতা অভিনেত্রীরা যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন।

বর্তমানে গাঁটছড়াতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি আর ভীষণ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। যদিও এর আগে অনেক সিরিয়ালেই তাকে দেখা গেছিল। অন্যদিকে অনিন্দ্য চ্যাটার্জি সিনেমা সিরিয়াল দুটো সমান ভাবে জাগল করছেন। আবার ধূলোকণার ইন্দ্রাশিষ রয় অর্থাৎ লালন সিনেমাও যেমন করছে সেরকম লালন হিসেবেও ফাটিয়ে অভিনয় করছে। এছাড়া আরো একজন আছেন যার বাবা মা ভাই বোন সকলেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত এবং তিনি নিজেও সিরিয়াল দিয়েই উঠেছেন তবে এখন সিনেমা করছেন। তিনি হলেন গৌরব চক্রবর্তী, অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে। হঠাৎ এই চারজনের নাম কেন করছি?

তার কারণ গতকাল রাতেই চারজন একসঙ্গে বয়েজ নাইট আউট পালন করেছেন। তার বিশেষ ঝলক গৌরব চ্যাটার্জি একটু আগে তুলে ধরেছেন নিজের instagram প্রোফাইলে আর যা দেখে কুটিপাটি হয়ে যাচ্ছে নেটিজেনরা। চাঁদ বালিয়া গানটি বেশ কিছুদিন ধরে ইনস্টাগ্রামে বিখ্যাত হয়েছে এবং সম্প্রতি তার ফিমেল ভার্সন বেরিয়েছে। সেই গানে এবার নাচ করলেন এই চারজন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

সেই ভয়ংকর নাচ দেখে আপনি হাসি ধরে রাখতে পারবেন না। তাদের চারজনের এই মজা করা দৃশ্য দেখে মানুষের খুব ভালো লাগছে। তার কারণ যতই এক চ্যানেল হোক না কেন গাঁটছড়া আর ধুলোকণার মধ্যে একটা অদৃশ্য প্রতিযোগিতা চলে কে চ্যানেল টপার হবে সেই নিয়ে। কিন্তু বাস্তব জীবনে দেখা যাচ্ছে দুই ধারাবাহিকের নায়করাই খুবই বন্ধু এবং একসঙ্গে তারা সময় কাটাচ্ছেন। এটা দেখেই ভালো লাগছে সকলের।

Back to top button