Bangla Serial

এখনো বাকি দুদিন তার আগেই শ্বশুরবাড়িতে ঋদ্ধিমানের জন্মদিনের সেলিব্রেশন শুরু! জামাই গৌরবকে উপহারে ভরিয়ে দিলেন দেবলীনার বাবা-মা

আসল জন্মদিনের এখনো দুই দিন বাকি। ততদিন অপেক্ষা কে করবে? উত্তম কুমারের নাতি এবং জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের প্রি বার্থডে সেলিব্রেশন শুরু হয়ে গেল এখন থেকেই।

শ্বশুরবাড়িতে জন্মদিনের প্রথম খাওয়া-দাওয়া সারলেন গৌরব। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। স্ত্রী এবং অভিনেত্রী দেবলীনা কুমারের ইনস্ট্যাগ্রামেও এই ছবি।

রামধনুর রং একটি টি-শার্ট এবং সঙ্গে ট্রাউজার্স পরে রয়েছেন গৌরব। নাচ স্কুলের ছাত্রীদেরকে নিয়ে রয়েছেন স্ত্রী দেবলীনা। হাসতে হাসতে কেক কাটছেন মথুর বাবু।

সংবাদমাধ্যমকে গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধি জানালেন দুই বাড়ির হাতেগোনা কিছু কাছের মানুষদের নিয়ে উদযাপন করলেন তিনি। জামাইষষ্ঠী পর্ব সদ্য সমাপ্ত হয়েছে। তার রেশ ধরেই এই জন্মদিনের উদযাপন। সেলিব্রেশন থামছে না বাড়িতে। আসলে জন্মদিনে শ্বশুরবাড়ি যেতে পারবেন না তিনি। তাই আগাম খাওয়া-দাওয়ার আয়োজন ছিল। কেক কাটার পরেই ছিল প্রিয় বিরিয়ানি, চিকেন চাঁপ এবং পায়েস। সেই সঙ্গে রাশি রাশি উপহার।

১৫ জুন, যেদিন আসল জন্ম দিন সেদিন কী কী প্ল্যান রয়েছে নায়কের? মধ্যরাত থেকে উদযাপন চলবে। তখন থাকবে কাছের বন্ধুবান্ধবরা। পার্টির আয়োজনে স্ত্রী দেবলীনা। সারপ্রাইজ গিফট দিতে চান স্বামীকে। তবে কী উপহার দেবেন স্ত্রী সেটা এখনো জানেন না গৌরব।

এই প্রথম নিজের জন্মদিন উপলক্ষে ছুটি নেবেন অভিনেতা। দুপুরে মায়ের হাতে ভালো মন্দ রান্না ও সেই সঙ্গে থাকবে পায়েস। রাতে দেবলীনাকে নিয়ে যাবেন ডিনার করতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button