Anurager Chhoya: উর্মিকে ঘেন্নায় ছোঁয় না জয় তবুও মা হতে চলেছে উর্মি, আনন্দের খবর দিল সূর্য! তাহলে বাচ্চার বাবা সে নাকি অন্য কেউ? এপিকাটের কমেন্টে বইছে ট্রোলের বন্যা

জি বাংলার মত স্টার জলসা কোনভাবেই জনগণকে বিনোদন দিতে পিছু হটতে চায় না। তাইতো ধারাবাহিকগুলিতে একের পর এক চমক আসছে দর্শকদের জন্য। এবার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে নতুন চমক আসছে।

একটি নতুন প্রোমো সামনে এসেছে এই ধারাবাহিকের। সেখান থেকে স্পষ্ট যে একটি খুশির খবর আসতে চলেছে দর্শকদের জন্য। পাশাপাশি সেনগুপ্ত পরিবারে সকলেই খুশিতে ডগমগ। কেনো?

anurager choya
আসলে খবরটাই যে এমন। সেন গুপ্ত পরিবারে নতুন অতিথি আসছে। বলা যায় ছোট্ট সদস্য। তবে সূর্য-দীপা নয়, তার পরিবর্তে সন্তানের মুখ দেখতে চলেছে উর্মি।

উর্মি যে মা হতে চলেছে এই খবরটা দিল সূর্য। সেনগুপ্ত পরিবারে দীপার এই ডাক্তারবাবু উর্মির শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে সকলের মাঝে এই সুখের খবর দেয়। যদিও তার আগে সকলেই চিন্তিত ছিল এবং ক্রমাগত দোষ দিয়ে যাচ্ছিল দীপাকে।

anurager choya
এই নিয়ে বেশি রাগারাগি করে সূর্য। সে সকলকে মানা করে যে কথায় কথায় এভাবে দীপাকে কথা না শোনাতে। তারপরেই সে খুশির খবরটা দেয়। সকলে প্রশ্ন করতে থাকে যে কী হয়েছে উর্মির? আর তার জবাবে সে জানায় যা হয়েছে তার জন্য দায়ী জয়।

এরপরেই সকলে চিন্তিত হয়ে পড়ে আর একে অপরের দিকে তাকাতে থাকে। জয় চিন্তায় পড়ে যায়। তারপরেই সূর্য তাকে কাছে ডেকে বলে সে নিজেও জানে না সে কী করেছে এদিকে সে বাবা হতে চলেছে।

প্রচার ঝলক দেখে দর্শকরা খুশি নয় বরঞ্চ অবাক হয়ে গেছে। দর্শকরা প্রশ্ন করছে কমেন্ট বক্সে যে এটা কী করে সম্ভব কারণ জয় আর উর্মির মধ্যে তো কোন সম্পর্কই নেই। কার্ডিওলজিস্ট গাইনোকোলজিস্ট কী করে হয়ে গেল? এমন গাঁ’জাখুরি গল্প দেখতে চাইছে না তারা।

Back to top button