Gaatchora: অবশেষে গাঁটছাড়া ভক্তদের জন্য রয়েছে এক দারুন সুখবর! এটা কেউ আশা করেনি! জেনে নিন ঝটপট

বাংলা বিনোদন দুনিয়ায় অন্যতম নামী মাধ্যম হচ্ছে স্টার জলসা। আর এই চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে গাঁটছড়া। ‌জি বাংলার বিভিন্ন ধারাবাহিক বা বলা যায় বিশেষ করে মিঠাই ধারাবাহিকের কাছে কোনঠাসা হয়ে পড়েছিল গাঁটছড়া। ঠিক সেই সময় জলসার পর্দায় গাঁটছড়া। অত্যন্ত দ্রুততার সঙ্গে এই ধারাবাহিক দর্শকদের মন জিতে নিতে সক্ষম হয়। বিশেষ করে এই ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায়ের জুটি ব্যাপকভাবে দর্শকদের নজর কাড়ে।

আর যথারীতি সাফল্যের প্রতিফলন দেখা যায় টিআরপি তালিকায়। অপ্রতিরোধ্য মিঠাইকে থামিয়ে দেয় গাঁটছড়া। মিঠাইকে সরিয়ে শীর্ষস্থান দখল করে গাঁটছড়া। তিন ভাই ও তিন বোনের জীবনের গল্পকে ঘিরে এগিয়ে চলেছে এই ধারাবাহিক।

কিন্তু ধীরে ধীরে নামতে শুরু করে গাঁটছড়া ধারাবাহিকের টিআরপি। দীর্ঘদিন স্লটহারা এই ধারাবাহিক। আর এর মধ্যেই আবার এই ধারাবাহিক ছেড়েছেন এই ধারাবাহিকের মূল অভিনেত্রী সোলাঙ্কি। তাঁর এই ধারাবাহিক ছেড়ে দেওয়া কিছুটা হলেও প্রভাবিত করেছে দর্শকদের। আসলে বহু দর্শকের‌ই পছন্দের অভিনেত্রী ছিলেন সোলাঙ্কি রায় অর্থাৎ খড়ি। আর তাই তিনি ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যাওয়ায় আগ্রহ হারান অনেকেই।

দর্শকদের মতে প্রাণহীন হয়ে পড়েছে গাঁটছড়া। যদিও বহু নতুন অভিনেতা অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে গাঁটছড়ার দ্বিতীয় পর্ব। যেখানে দেখানো হয়েছে সন্তানের জন্ম দিতে গিয়ে মৃত্যু হয়েছে খড়ির। বিরাট বড় লিপ নিয়েছে এই ধারাবাহিক।‌‌ দ্বিতীয় প্রজন্মকে নিয়ে আবর্তিত হচ্ছে গল্প। ধীরে ধীরে হলেও অ্যাক্রোপলিসের এই ধারাবাহিকের দ্বিতীয় প্রজন্মের সঙ্গে মানিয়ে নিচ্ছেন দর্শকরা।

ইতিমধ্যেই খড়িকে ছাড়াই সফলভাবে ৫০০ পর্ব পার করে ফেলেছে, স্টার জলসার এই ধারাবাহিক। এরই মধ্যে গাঁটছড়া ভক্তদের জন্য রয়েছে বিশেষ চমক।‌‌ জানা গেছে, টিআরপি কম থাকলেও এক্ষুনি বন্ধ হবেনা অ্যাক্রোপলিসের এই ধারাবাহিক। কারণ আগামী ৪-৫ মাস চোখ বন্ধ করে চলবে এই ধারাবাহিক। ‌দ্বিতীয় প্রজন্মকে সময় দিতে চাইছে প্রযোজনা সংস্থা।‌ আর তাই গাঁটছড়া বন্ধ হওয়ার এই মুহূর্তে কোন‌ও সম্ভাবনাই নেই।

Back to top button